আজ ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

অপু বিশ্বাসের সঙ্গে অভিনয়ে আপত্তি নেই বুবলীর
অপু বিশ্বাসের সঙ্গে অভিনয়ে আপত্তি নেই বুবলীর

অপু বিশ্বাসের সঙ্গে অভিনয়ে আপত্তি নেই বুবলীর

প্রথমবার্তা প্রতিবেদকঃ ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা শবনম ইয়াসমিন বুবলী বলেছেন, ‘গল্পের প্রয়োজনে অপু বিশ্বাসের সঙ্গে অভিনয় করতেও আপত্তি নেই। যখন আমরা শিল্পীরা একসঙ্গে কাজ করি তখন আমাদের মধ্যে এমন কোনও বিষয় থাকে না। বাইরে থেকে মানুষ অনেক কিছু চিন্তা করেন।’

 

আজ সোমবার এফডিসিতে সৈকত নাসির পরিচালিত ‘তালাশ’ নামের একটি ছবির শুটিং সেটে সাংবাদিকদের প্রশ্নের জবাবে কথাগুলো বলেন বুবলী।

 

শবনম বুবলী বলেন, অপু বিশ্বাসের সঙ্গে আমাদের কিন্তু দেখাও হয় না। তাহলে তার সঙ্গে আমার রেষারেশি কেনো থাকবে। কিন্তু মানুষ মনে মনে কথা কিছু ভেবে বসে থাকে। আমার কাছে ভালো গল্পের সিনেমা হলে সবার সঙ্গেই কাজ করার ইচ্ছে।’

 

চিত্রনায়ক শাকিব খানের হাত ধরেই রূপালি পর্দায় যাত্রা শুরু হয় সংবাদ পাঠিকা শবনম বুবলীর। ২০১৬ সালে শামীম আহমেদ রনির ‘বসগিরি’ দিয়ে শুরু হয়েছিলো এ জুটির যাত্রা। ‘বসগিরি’র পর শাকিব -বুবলী কাজ করেন ‘শুটার’, ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাইঙ্গা পোলা নোয়াখাইল্যা মাইয়া’, ‘ক্যাপ্টেন খান’, ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’ ছবিতে। এসব ছবিতে দিন দিন নিজের অভিনয়ের উন্নতি দেখিয়েছেন বুবলী। তবে তখনও শাকিবনির্ভর নায়িকার তকমাটি জুড়ে ছিলো তাকে ঘিরে। সে তকমা থেকে বের হয়েছেন তিনি।

 

শাকিবের বাইরে অভিনয় করেছেন নিরবের সঙ্গে ‘ক্যাসিনো’, নিরব-রোশানের সঙ্গে ‘চোখ’, একে আজাদ আদর ও আসিফ আহসান খান নামের দুই তরুণের সঙ্গে ‘তালাশ’।

 

আগামী ১ অক্টোবর প্রথমবার শাকিব খানের বাইরে ‘চোখ’ সিনেমার মাধ্যমে অন্য নায়কদের সঙ্গে প্রেক্ষাগৃহে আসছেন বুবলী।