আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

18723 1580657283787 ss

আজ গোলের দেখা পাবেন নেইমার-এমবাপ্পে?

প্রথমবার্তা, প্রতিবেদক:চোট ও করোনাভাইরাসের কারণে চলতি মৌসুমে প্রথম পছন্দের একাদশ কমই খেলাতে পেরেছেন পিএসজি বস টমাস টুখেল। তার উপর গোল খরায় ভুগছেন দলের সবচেয়ে বড় দুই তারকা নেইমার ও কিলিয়ান এমবাপ্পে।

 

লিগ ওয়ানে সমস্যা না হলেও এর প্রভাব পড়েছে চ্যাম্পিয়ন্স লিগে। ইউরোপর সেরার মঞ্চে টিকে থাকতে সংগ্রাম করতে হচ্ছে ফরাসি চ্যাম্পিয়নদের। কোচ টুখেলের আশা, দলকে কক্ষপথে ফেরার আসছে ম্যাচেই গোল পাবেন নেইমার ও এমবাপ্পে।

 

চ্যাম্পিয়ন্স লিগে সবশেষ পাঁচ ম্যাচে জালের দেখা পাননি নেইমার আর টানা সাত ম্যাচ গোল পাননি এমবাপ্পে। দলের দুই সেরা তারকার এমন বাজে অবস্থার মধ্যে চ্যাম্পিয়ন্স লিগের ‘এইচ’ গ্রুপে আজ মঙ্গলবার ঘরের মাঠে লাইপজিগের মুখোমুখি হবে পিএসজি। ম্যাচের আগের দিন সোমবার সংবাদ সম্মেলনে টুখেল আশা প্রকাশ করেন, লাইপজিগ ম্যাচেই গোল পাবেন নেইমার ও এমবাপ্পে।

 

লুখেল বলেন, এমবাপ্পে ও নেইমার গোল না পেলে আমাদের ভুগতে হয়। ম্যাচের ফল নির্ধারণে তাদের ভূমিকা অনেক। তারা খুব গুরুত্বপূর্ণ খেলোয়াড়। আশা করি, আগামীকাল তারা গোল করতে পারবে।

 

ইউরোপ সেরা প্রতিযোগিতার এবারের আসরে গ্রুপ পর্বের প্রথম দেখায় পিএসজিকে ২-১ গোলে হারিয়ে গেল মৌসুমের ক্ষতে প্রলেপ দেয় লাইপজিগ। ফিরতি দেখায় আজ পাল্টা প্রতিশোধ নেওয়ার সুযোগ প্যারিসের ক্লাবটির সামনে।

 

লাইপজিগের বিপক্ষে আবারো মাঠে নামার আগে অবশ্য ভাবনার যথেষ্ট কারণ আছে টুখেলের। তিন ম্যাচে এক জয়ে ৩ পয়েন্ট নিয়ে গ্রুপের তিন নম্বরে তার দল। ৬ পয়েন্ট করে ম্যানচেস্টার ইউনাইটেড ও লাইপজিগের। আজ হারলে নকআউট পর্বের রাস্তা কঠিন হয়ে যাবে ফরাসি চ্যাম্পিয়নদের জন্য।