আজ ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

আফ্রিদিও খেলবেন নেপালের লিগে
আফ্রিদিও খেলবেন নেপালের লিগে

আফ্রিদিও খেলবেন নেপালের লিগে

প্রথমবার্তা প্রতিবেদকঃ নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে খেলতে আজ শুক্রবার ভোরে বিমানে উঠেছেন বাংলাদেশের সেরা ওপেনার তামিম ইকবাল। এবার জানা গেল, পাকিস্তানের শহিদ আফ্রিদিও এই লিগে খেলবেন। তবে মাত্র ২টি ম্যাচ। এই টুর্নামেন্ট খেলতে এর মধ্যেই তিনি কাঠমান্ডুতে পৌঁছে গেছেন। শুধু খেলাই নয়, নিজের ফাউন্ডেশনের জন্য কিছু কাজও তিনি করবেন নেপালে।

 

জানা গেছে, কাঠমান্ডু কিংস ইলেভেনের হয়ে খেলবেন আফ্রিদি। পেশাদার এবং বাণিজ্যিক কারণে কাঠমান্ডুতে গেলেও সেখানে আফ্রিদিকে স্বাগত জানাতে বিমানবন্দরে গিয়েছিলেন পাকিস্তান দূতাবাসের কর্মকর্তারা। যা নিয়ে সাময়িক বিতর্ক তৈরি হয়। তবে ওই কর্মকর্তারা বলেছেন, কোনো রাষ্ট্রীয় ইস্যু নয়; নেহাতই সৌজন্য দেখাতে তারা আফ্রিদিকে স্বাগত জানাতে গিয়েছিলেন।

 

তারকা স্পিনার সন্দ্বীপ লামিচানে হলেন আফ্রিদির দলের অধিনায়ক। আগামী শনিবার ত্রিভুবন ক্রিকেট গ্রাউন্ডে প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে। কিংস ইলেভেন খেলবে ললিতপুর প্যাট্রিয়টসের বিপক্ষে। নেপালে পা রেখে আফ্রিদি স্থানীয় সাংবাদিকদের বলেছেন, ‘এখানে আমি মাত্র দুটি ম্যাচে খেলব। তারপর ফিরে যাব। তা ছাড়া এখানে আমার ফাউন্ডেশনের জন্য কিছু বাণিজ্যিক কর্মকাণ্ডেও যোগ দেব।