আজ ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

ইউআইইউতে দিনব্যাপী মার্কেটিং মন্ত্রের জমজমাট প্রতিযোগিতা
ইউআইইউতে দিনব্যাপী মার্কেটিং মন্ত্রের জমজমাট প্রতিযোগিতা

ইউআইইউতে দিনব্যাপী মার্কেটিং মন্ত্রের জমজমাট প্রতিযোগিতা

প্রথমবার্তা প্রতিবেদকঃ ইউনাইটেড ইন্টারন্যাশনার ইউনির্ভাসিটি (ইউআইইউ) মার্কেটিং ফোরাম এবং ক্যারিয়ার কাউন্সেলিং সেন্টারের যৌথ আয়োজনে বিভিন্ন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের অংশগ্রহণে জাতীয় ব্যবসায়ীক সম্মেলন ‘মার্কেটিং মন্ত্র-২’ অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার ভার্চুয়ালি দিনব্যাপী এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মার্কেট মন্ত্র-২ হলো একটি ব্যবসায়িক সম্মেলন। যার উদ্দেশ্য অভিজ্ঞ বিপণন পেশাদার এবং তরুণ ব্যবসায় স্নাতক শিক্ষার্থীদের মধ্যে একটি সেতুবন্ধন তৈরি করা। এটি একটি সম্পূর্ণ জ্ঞান-ভাগাভাগি সেশন। দেশের ২০টি পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের পাঁচ শতাধিক শিক্ষার্থী নিবন্ধন করে এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। দিনব্যাপী প্রতিযোগিতাটি মূলত তিনটি স্তরে বিভক্ত ছিল।

 

প্রথম অধিবেশনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের হেড অব বিজনেস, ওয়াটার অ্যান্ড এয়ার ওয়েলনেস শরীফউদ্দিন নওরোজ আহমেদ। দ্বিতীয় অধিবেশনে অতিথি বক্তা ছিলেন মোহাম্মদ জিয়া উদ্দিন হেড অব সাপ্লাই সার্ভিসেস, রেকিট বেনকাইজার বাংলাদেশ এবং শ্রীলঙ্কা ক্লাস্টার। তৃতীয় সেশনের প্যানেল ডিসকাশনে উপস্থিত ছিলেন ইউআইইউ’র এলামনাই তানভীর হাশেম ভুইয়া বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার, এসিকিমি-ডিএসপি। মাহাদি ফয়সাল হেড অফ মারকেটিং এসি আই লজিস্টিকস লিমিটেড এবং মো. আরিফুর রহমান এরিয়া ম্যানেজার, ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড।

 

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক চৌধুরী মফিজুর রহমান এবং ইউআইইউ ক্যারিয়ার কাউন্সেলিং সেন্টারের পরিচালক মঞ্জুরুল হক খান স্বাগত বক্তৃতা দিয়ে অতিথিদের স্বাগত জানান এবং তাদের মূল্যবান মতামত প্রদান করেন।

ফাইনাল রাউন্ডটি রাতেই অনুষ্ঠিত হয়। পরবর্তীতে ফলাফল জানিয়ে দিবে কর্তৃপক্ষ।