আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

Screenshot 2020 1105 121507

ইন্সটাগ্রামে একে অন্যকে আনফলো রোশন-শ্রাবন্তীর

প্রথমবার্তা, প্রতিবেদকঃ একটা নয়, তিনটি বিয়ে হয়েছে টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর। তাই সম্পর্ক ভাঙার গল্প অভিনেত্রীর জীবনে নতুন নয়। প্রথম বিয়ের সন্তানও এখন অনেকটাই বড়। এরপরও ফের কালো ছায়া শ্রাবন্তীর সম্পর্কে। ইঙ্গিত অন্তত এমনটাই।

ধুমধাম করে বিয়ে হয় শ্রাবন্তী ও রোশনের। কিন্তু কিছুদিন ধরেই টলিপাড়ায় জল্পনা, তৃতীয় বিয়েও নাকি ভাঙতে চলেছে অভিনেত্রীর। অথচ কয়েকদিন আগেই একসঙ্গে দেখা গেছে শ্রাবন্তী-রোশনকে। যদিও কেউই মুখ খোলেননি এ ব্যাপারে। তবে রোশনের ইনস্টাগ্রাম, ফেসবুক পেজে কোথাও নেই শ্রাবন্তী। এমনকি স্টেটাসে লেখা ‘সিঙ্গেল’। তাই জল্পনা ক্রমশ বেড়েই চলেছে। একই অবস্থা শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চ্যাটার্জির প্রোফাইলেরও। মায়ের সঙ্গে ছবি রয়েছে। রোশনের সঙ্গে তোলা সব ছবি ডিলিট করে দেওয়া হয়েছে।

প্রথমে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী, তাদেরই ছেলে ঝিনুক। দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৬ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় তাদের। সেই বছরই মডেল কিষাণ বিরাজের সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেন শ্রাবন্তী। বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সেই বিয়ে। এরপর ২০১৯ সালের শুরু থেকেই রোশন-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন দানা বাঁধতে থাকে। মার্চ মাসে শ্রাবন্তী-সোহম জুটির গুগলির প্রিমিয়ারে রোশনকে নিয়ে হাজির হন নায়িকা। এরপর চুপিসাড়ে পাঞ্জাবে গিয়ে বিয়ের পর্ব সেরে দেন দুইজনই।