আজ ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

2 72

ইশা-সায়নীর ‘সহবাসে’ নেট দুনিয়ায় তোলপাড়

প্রথমবার্তা, প্রতিবেদক:সোশ্যাল মিডিয়ার ট্রোল সংস্কৃতির শিকার এবার ইশা সাহা। বুধবার ‘সহবাসে’ সিনেমার পোস্টার ফেসবুকে শেয়ার করেছিলেন অভিনেত্রী। ছবিতে তার সঙ্গে অনুভব কাঞ্জিলাল, রাহুল বন্দ্যোপাধ্যায় ছাড়াও অভিনয় করেছেন সায়নী ঘোষ। এ তথ্য জানতে পেরেই কুরুচিকর মন্তব্য করেছেন নেটিজেনদের একাংশ।

লিভ ইন রিলেশনশিপের গল্প ‘সহবাসে’। কাহিনির পরতে পরতে দুই প্রজন্মের মানসিকতার তফাত তুলে ধরেছেন পরিচালক অঞ্জন কাঞ্জিলাল। ছবির পোস্টারে ইশা ও অনুভবের পাশাপাশি রাহুল ও সায়নীর ছবিও রয়েছে। তার পরিপ্রেক্ষিতেই অশালীন ভাষায় কমেন্ট করেছেন সুদীপ দাস নামে এক নেটিজেন।

সাহেব নামের একটি প্রোফাইল থেকে আবার লেখা হয়, ‘সায়নী ঘোষ না থাকলে ফিল্মটা দেখতাম।’

সম্প্রতি এক টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়েই বিতর্কে জড়িয়ে পড়েন সায়নী। এর মাঝেই আবার প্রায় বছর পাঁচেক আগে তার টুইটার হ্যান্ডেল থেকে করা একটি টুইট নতুন করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সায়নীর টুইটে দেখা গিয়েছিল, শিবলিঙ্গের মাথায় কনডম পরাচ্ছে এইডস সচেতনতার বিজ্ঞাপনের ম্যাসকট ‘বুলাদি’। ওই ছবিতে লেখা ‘বুলাদির শিবরাত্রি’। আর পোস্টের ক্যাপশনে লেখা, ‘এর থেকে বেশি কার্যকরী হতে পারেন না ঈশ্বর।’

এ পরিস্থিতিতেই ইশার পোস্টে সায়নীর নাম নিয়ে অশ্লীল মন্তব্য করা হয়েছে। পোস্টারে অনুভব ও ইশার পোজ দেওয়া ভঙ্গিমা নিয়েও কুরুচিকর মন্তব্য করা হয়েছে। ছবিতে নায়ক অনুভব কেন ইশার কাঁধে হাত রেখেছেন? এ প্রশ্ন তুলেও অশালীন মন্তব্য করা হয়।