আজ ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

1 142 1

উষ্ণতা ছড়ালেন জেনিফার লোপেজ

প্রথমবার্তা প্রতিবেদক:করোনা-পীড়িত জীবন। প্রতি মুহূর্তে সাবধানতা। বাধানিষেধের বেড়াজালে আটকে জীবন। প্রতিকূল এই পরিস্থিতি থেকে মুক্ত হোক বিশ্ব।

 

মুক্ত হোক প্রাণ। নিজের নতুন সিঙ্গলে এই বার্তাই বোধহয় দিতে চেয়েছেন জেনিফার লোপেজ। আর তার জন্য ক্যামেরার সামনে সম্পূর্ণ নগ্ন হয়েছেন হলিউড অভিনেত্রী তথা প্রখ্যাত মার্কিন পপ তারকা।

 

শুক্রবার প্রকাশ্যে আসবে জেনিফারের নতুন সিঙ্গল ‘ইন দ্য মর্নিং’। তারই কভার শুটের ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।শুধু ছবিই নয়, একটি ভিডিও’ও পোস্ট করেছেন জেনিফার।

 

তাতে তাঁর অনাবৃত শরীরের নানা ফ্রেম ধরা পড়েছে কোলাজের আকারে। নিজের নতুন গানে সকালের স্নিগ্ধতার পাশাপাশি যেন মুক্তমনের নান্দনিকতা ব্যাখ্যা করেছেন মার্কিন পপ তারকা।

 

৫১ বছর বয়সি তারকার মেদহীন শরীরের প্রশংসায় ভরে গিয়েছে কমেন্ট বক্স।হাইস্কুলে থাকার সময় বড় অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখেছিলেন জেনিফার। লাতিন আমেরিকার কোনও মানুষের পক্ষে সেই স্বপ্ন তখন ছিল অলীক কল্পনার মতো।

 

এ নিয়ে বাবা-মায়ের সঙ্গে মতপার্থক্য তৈরি হয় তাঁর। ঘর ছাড়েন জেনিফার।১৯৮৬ সালে ‘মাই লিটল গার্ল’ সিনেমায় ছোট্ট এক চরিত্রে অভিনয় করেন। তারপর থেকে একাধিক ছবিতে অভিনয় করেছেন বটে, তবে তাঁকে পরিচিতি দিয়েছিল ১৯৯৭ সালে মুক্তি পাওয়া ‘সেলেনা’। সেই প্রথম মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন জেনিফার।