আজ ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

21

এবার কিয়ারার সংলাপ কর্তন করা হলো

প্রথমবার্তা প্রতিবেদক: কিয়ারা আদভানি-আদিত্য শীল অভিনীত ‘ইন্দু কি জওয়ানি’তে কাঁচি চালাল সেন্সর বোর্ড। ছবির বেশ কিছু ডায়ালগে আপত্তি রয়েছে সেন্সর বোর্ডের।

 

ছবির নির্মাতাদের সেন্সর বোর্ড বেশ কিছু সংলাপ বদলে ফেলতে বলেছে।জানা গেছে, ছবির একটি দৃশ্যে ‘হারামজাদে’ শব্দটির পরিবর্তে আতঙ্কবাদী শব্দটি জুড়ে দেওয়া হয়েছে।

 

দিল্লিতে নারীদের সুরক্ষা সম্পর্কিত একটি সংলাপ মুছে ফেলা হয়েছে।ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, একটি জায়গায় প্রকৃত সংলাপ বদলে করা হয়েছে, আজকাল মেয়েদের প্রতি এত অত্যাচার হচ্ছে তার কোনো জবাব তোমার কাছে আছে?

 

সহিষ্ণুতার নামে তোমরা আদপে ভণ্ডামি করে বেড়াচ্ছ।’ মুছে ফেলা হয়েছে, ‘আপনে ঘোড়ে কো আস্তাবল মে থোড়ি রাখুঙ্গা’ সংলাপটি।‘ইন্দু কি জওয়ানি’ ছবিতে ইন্দুর ভূমিকায় দেখা যাবে কিয়ারা আদবানিকে।

 

ছবির গল্পে দেখা যাবে গাজিয়াবাদের মেয়ে ইন্দুর সঙ্গে ডেটিং সাইটের মাধ্যমে সমরের আলাপ। সমরের ভূমিকায় রয়েছেন আদিত্য শীল। সমর প্রথমে হায়দরাবাদ থেকে এসেছে জানালেও পরে জানা যাবে সে পাকিস্তানের নাগরিক। কিন্তু তারপর?বাঙালি পরিচালক আবির সেনগুপ্তের এই ছবি মুক্তি পাবে ১১ ডিসেম্বর। ইতিমধ্যেই মন কেড়েছে ‘ইন্দু কি জওয়ানি’ ছবির গান।