আজ ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

122057132725133037958 1082137365533107 1334118543141214016 o

‘এবার যা হবে কোর্টে হবে’, দেবলীনাকে ধর্ষণের হুমকির ঘটনায় মুখ খুললেন তথাগত

প্রথমবার্তা প্রতিবেদকঃ টিভি শো-তে করা একটি মন্তব্যের পরিপ্রেক্ষিতে অভিনেত্রী দেবলীনা দত্তের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন বিজেপি নেতা তরুণজ্যোতি তিওয়ারি।

 

এমনকি সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের একাংশ অভিনেত্রীকে ধর্ষণ ও খুনের হুমকি দিচ্ছেন বলেও অভিযোগ। এই ঘটনা পরিপ্রেক্ষিতে এবার মুখ খুললেন অভিনেত্রীর স্বামী তথাগত মুখোপাধ্যায়। স্পষ্ট জানালেন, ‘এবার যা হবে কোর্টে হবে।’

 

জিনিউজকে তথাগত মুখোপাধ্যায় বলেন, অশিক্ষার বিরুদ্ধে কোনও পদক্ষেপ হয় না। তবে অশিক্ষার অস্ফালন ঘটলে তখন তার বিরুদ্ধে পদক্ষেপ করতেই হয়।

 

গণধর্ষণের ও মাথা কেটে নেওয়ার যে হুমকি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আসছে তাতে আমরা অভ্যস্ত নই। ফেসবুকে অনেকে ছেলেমানুষী করেন। তবে এধরনের বর্বর কাজ সভ্য সমাজের কোনও মানুষ করতে পারেন বলে আমার ধরণা নেই।

 

তাই এবার আমরা যা করব আইনি পদক্ষেপ নিয়েই করব। আমরা সভ্য রাজ্যে বাস করি। যা হবে কোর্টে হবে। কলকাতা পুলিস যা যা পদক্ষেপ করার করবেন। আমাদের হয়ে আইনি লড়াই লড়বেন বিকাশরঞ্জন ভট্টাচার্য।

 

নিজে নিরামিষাশী হলেও, তিনি গরুর মাংস রান্না করতে পারেন। সম্প্রতি একটি টক শো-তে হাজির হয়ে এমনই মন্তব্য করেন অভিনেত্রী দেবলীনা দত্ত। তাঁর ওই মন্তব্যের পরই সামাজিক মাধ্যম জুড়ে জোর বিতর্ক শুরু হয়ে যায়। দেবলীনার এধরনের মন্তব্য করা উচিত হয়নি বলে নেটিজেনদের একাংশের পক্ষ থেকে আক্রমণ করা হয়।

 

দেবলীনা জানান, আমার বন্ধু এক সময় বলেছিলেন, অষ্টমী বা নবমীর দিন তিনি যদি নিজের বাড়িতে বসে গরুর মাংস রান্না করেন, তাহলে কার কী! নিজের বাড়িতে বসে তিনি যদি গরুর মাংস রান্না করেন, তাহলে সেটা তাঁর ব্যক্তিগত বিষয়।”

 

ব্যক্তিগত বিষয়ে কারোর হস্তক্ষেপ করা উচিত নয় বলেও পাল্টা সুর চড়ান অভিনেত্রী। ওই শোয়ের পরপরই দেবলীনার বিরুদ্ধে মঙ্গলবার থানায় অভিযোগ দায়ের করেন তরুণজ্যোতি তিওয়ারি।

 

যদিও সূত্রের খবর, তরুণজ্যোতি তিওয়ারির অভিযোগ গৃহীত হয়না। তবে দেবলীনার মন্তব্যের পর সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে অশালীন আক্রমণ করা শুরু হয়।