আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

image 147509 1611555836bdjournal

এবার রাজনীতিতে বিউটি গার্ল কৌশানি

প্রথমবার্তা প্রতিবেদকঃ শোবিজ তারকাদের রাজনীতিতে যোগ দেওয়া নতুন কিছু নয়। এরইমধ্যে ওপার বাংলায় সাংসদ হিসেবে দায়িত্ব পালন করছেন দেব, নুসরাত জাহান, মিমি চক্রবর্তী।

 

তাদের পর এবার নতুন প্রজন্মের অনেকেই নাম লেখাচ্ছেন সেই তালিকায়, যোগ দিচ্ছেন রাজনীতিতে। সেই ধারাবাহিকতায় এবার রাজনীতিতে নাম লেখালেন টলিউডের বিউটি গার্ল কৌশানি মুখার্জি। কিছুদিন আগেই তিনি শাসক দলের সঙ্গে যুক্ত হয়েছেন।

 

সামনেই বিধানসভা নির্বাচন। এমন পরিস্থিতিতে টলিপাড়া এখন ভোটের আবহে সরব হয়ে উঠেছে। রবিবার আনুষ্ঠানিকভাবে অভিনেত্রী কৌশানির হাতে দলীয় পতাকা তুলে দেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ব্রাত্য বসু।

 

এ বিষয়ে ‘পারবো না আমি ছাড়তে তোকে’ খ্যাত কৌশানি মুখার্জি বলেন, ‘মমতা দি মাটির মাটির মানুষ যিনি ২৪ ঘণ্টা শুধু মানুষের কথা ভাবেন। তার আমলে নানা সুযোগ-সুবিধা আমরা পাচ্ছি। আমার বিশ্বাস, আবারও মানুষ তাকে ফিরিয়ে আনবে। আমি চাই আমাকে দেখে আরও অনেকে এগিয়ে আসুক। দিদির সৈনিক হয়ে দাঁড়াক।’

 

২০১৫ সালে এক সৌন্দর্য প্রতিযোগিতার বিজয়ী হয়ে রূপালি পর্দায় পা রাখেন কৌশানি। সেবছরই পরিচালক রাজ চক্রবর্তীর ‘পারবো না আমি ছাড়তে তোকে’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার।

 

এরপর ‘কেলোর কীর্তি’, ‘তোমাকে চাই’, ‘হইচই আনলিমিটেড’, ‘বাচ্চা শ্বশুর’, ‘বিয়ে ডট কম’ সিনেমাতে নিজের অভিনয় স্বকীয়তায় হয়ে উঠেন সকলের প্রিয়।গেল শুক্রবারই মুক্তি পেয়েছে সুজিত মণ্ডল পরিচালিত ‘তুমি আসবে বলে’। সেখানে বনি সেনগুপ্তেরর সঙ্গে পর্দায় হাজির হয়েছেন এই নায়িকা।