আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

1

এবার সুশান্ত সিংয়ের ভাইকে গুলি, অবস্থা আশঙ্কাজনক

প্রথমবার্তা, প্রতিবেদক:ভারতের বিহারে দিনদুপুরে অজ্ঞাতপরিচয় হামলাকারীদের ছোঁড়া গুলিতে গুরুতর আহত হয়েছেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ভাই। এ সময় আহত হয়েছেন তার সঙ্গে থাকা আরও একজন। দুইজনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তাদের অবস্থা আশংকাজনক। খবর সংবাদ প্রতিদিন।

এ ঘটনায় অজ্ঞাতপরিচয় হামলাকারীদের খোঁজে তল্লাশি শুরু করেছে বিহার পুলিশ।

জানা গেছে, গুরুতর আহত রাজকুমার সিং সম্পর্কে প্রয়াত বলিউড অভিনেতা সুশান্তের মামাতো ভাই। বিহারের সিরষা জেলার মাধেপুরে রাজকুমারের বাইকের শো-রুম। প্রত্যেকদিনের মতো শনিবারও আলি হাসান নামে নিজের এক সহযোগীকে নিয়ে সেই শো-রুমটিই খুলতেই যাচ্ছিলেন তিনি। কিন্তু বৈজন্তীপুর চকে অজ্ঞাতপরিচয় তিনজন হামলাকারী তাদের পথ আটকায়। এরপরই রাজকুমার এবং আলিকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালিয়ে ঘটনাস্থল থেকে চম্পট দেয় হামলাকারীরা। গুলির শব্দে ছুটে আসেন স্থানীয়রা। তারাই দু’জনকে উদ্ধার করে নিয়ে যান স্থানীয় হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তারা।

চিকিৎসকরা জানিয়েছেন, দু’জনের অবস্থাই আশঙ্কাজনক। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ কর্মকর্তারা। প্রত্যক্ষদর্শীদের সঙ্গেও কথা বলেন তারা। কারা এই কাজ করেছে? কেনই বা আক্রমণ করা হল রাজকুমারকে? পুরনো কোনও ব্যক্তিগত শত্রুতা নাকি অন্য কোনও কারণে এই হামলা? তা জানতে ইতিমধ্যে তদন্তেও নেমেছে পুলিশ। তবে ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। জানা যায়নি ওই হামলাকারীদের পরিচয়ও। প্রত্যেকেই পলাতক।

এদিকে, এই খবর সামনে আসতেই গোটা এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

এরআগে গত বছরের ১৪ জুন বলিউডের জনপ্রিয় হিরো সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। মুম্বাইয়ে নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগানো অবস্থায় পাওয়া যায় অভিনেতাকে। এরপর থেকে ভারতের বিভিন্ন গণমাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দু হয় সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা।