আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

img 20201123 wa0013 1

‘ও যেন বিগড়ে যাওয়া বাচ্চা না হয়’- সন্তানকে কীভাবে বড় করবেন বললেন আনুশকা

প্রথমবার্তা প্রতিবেদক:খুব শীঘ্রই মা হতে চলেছেন অভিনেত্রী আনুশকা শর্মা। সন্তানকে কী ভাবে মানুষ করবেন তা-ও ঠিক করে নিয়েছেন অভিনেত্রী। আনুশকা ইচ্ছা, তাঁর সন্তান এমন হবেন, যিনি সকলকে শ্রদ্ধা করবেন। এই শিক্ষা তিনি তাঁর মা বাবার থেকে পেয়েছেন বলে জানিয়েছেন অভিনেত্রী। সেই শিক্ষাই নিজের সন্তানকেও দিতে চান আনুশকা।

 

জানুয়ারি মাসেই সন্তান হওয়ার কথা অভিনেত্রীর। আর এর মধ্যেই তিনি ভেবে নিয়েছেন কীভাবে সন্তানকে বড় করবেন। হবু মা যে সন্তানকে বড় করার জন্য অনেক স্বপ্ন দেখেছেন তা এক ম্যাগাজিনের সাক্ষাৎকারে জানান। আনুশকা বলেন, তিনি ও বিরাট দুজনেই চান, সন্তান যেন বিগড়ে যাওয়া বাচ্চা না হয়।

 

আনুশকা বলছেন, আমার আর বিরাটের মধ্যে মানুষ হিসেবে বেশ কিছু মিল রয়েছে। তাই সেটা আমাদের জন্য যে ভালোই হয়েছে বলাই যায়। এমনকী মা হতে চলার আগেই আমি এগুলি ভেবে নিয়েছিলাম।

 

আমি প্রগতিশীল একটি পরিবারের মানুষ। তার অংশগুলি আমার সঙ্গে সব সময় থাকবে। ভালোবাসা আমার পরিবারের সবচেয়ে মূল্যবান জিনিস। আর যেটা সবচেয়ে জরুরি, সেটা হলো আমাদের সন্তান যেন সকলের প্রতি শ্রদ্ধাশীল হয়। এই সেই শিক্ষাটা আমাকেই দিতে হবে। আমরা চাই না, সন্তান বিগড়ে যাওয়া বাচ্চা হোক।

 

আনুশকা ও বিরাটের সন্তান নিয়ে ইতোমধ্যেই মানুষের মধ্যে উত্তেজনা তুঙ্গে। কিন্তু সোশ্যাল মিডিয়ার থেকে সন্তানকে দূরেই রাখতে চান অনুষ্কা ও বিরাট। তিনি বলছেন, আমরা অনেক ভেবেছি এটা নিয়ে। আমরা কখনওই জনসমক্ষে আমাদের সন্তানকে বড় করতে চাই না। সোশ্যাল মিডিয়ার থেকে দূরে রাখতেই চাই।

 

এছাড়াও দুজনে সমান ভাবে দায়িত্ব ভাগ করে নেবেন বলেই ঠিক করেছেন বিরুশকা। আনুশকার মতে, আমার মনে হয় না, বাবা ও মায়ের আলাদা আলাদা কর্তব্য হয়। আমাদের কাছে গুরুত্বপূর্ণ আমাদের সন্তানের একটা ভালো পরিবেশে বেড়ে ওঠা।