আজ ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

কাদের 1

কবিতা ত্রিপুরার মৃত্যুতে জাতীয় পার্টি চেয়ারম্যানের শোক

প্রথমবার্তা, প্রতিবেদক:রাঙামাটি জেলা জাতীয় মহিলা পার্টি সভানেত্রী, রাঙামাটি জেলা জাতীয় পার্টির মহিলা বিষয়ক সম্পাদিকা ও জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য কবিতা ত্রিপুরা শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। গতকাল রবিবার বিকালে উন্নত চিকিৎসার জন্য রাঙামাটি থেকে চট্টগ্রামে নেয়ার পথে মারা যান তিনি। মৃত্যুকালে তিনি স্বামী ও চার মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও ভক্ত অনুরাগী রেখে গেছেন।

রাঙামাটি জেলা জাতীয় মহিলা পার্টি সভানেত্রী, রাঙামাটি জেলা জাতীয় পার্টির মহিলা বিষয়ক সম্পাদিকা ও জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য কবিতা ত্রিপুরার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি। এক শোক বার্তায় প্রয়াত কবিতা ত্রিপুরার আত্মার শান্তি কামনা করেন তিনি। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান জাতীয় পার্টি চেয়ারম্যান।

শোক বার্তায় জাতীয় পার্টির চেয়ারম্যান জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের বলেন, কবিতা ত্রিপুরা ছিলেন জাতীয় পার্টির একনিষ্ঠ সংগঠক। পার্বত্য অঞ্চলে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর আদর্শ প্রচার ও বাস্তবায়নে তাঁর ভুমিকা অতুলনীয়। একজন কর্মী বান্ধব নেত্রী হিসেবে কবিতা ত্রিপুরা স্মরণীয় হয়ে থাকবেন।

  

রাঙামাটি জেলা জাতীয় মহিলা পার্টি সভানেত্রী, রাঙামাটি জেলা জাতীয় পার্টির মহিলা বিষয়ক সম্পাদিকা ও জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য কবিতা ত্রিপুরার মৃত্যুতে একই ভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।