আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ete 678x381 1

করোনার মধ্যেই বলিউড সুন্দরীদের ভয়ংকর সাজ

প্রথমবার্তা, প্রতিবেদক: প্রতি বছরই পালন করা হয় হ্যালোইন উৎসব। এবার ক’রো’নার মধ্যেও এর ব্যতি’ক্রম হয়’নি। তবে চলতি ম’হামা’রি পৃথিবী’তে এখনো বহ’মান থা’কার কারণে এ’বার হ্যা’লোইন উৎসব জাঁ’ক’জমক’ভাবে পালন হলো না। তাই’তো হলিউড কিংবা বলিউডের তার’কাদের এবা’রের হ্যালো’ইন ঘরে’ই পালন করতে দেখা গেছে। ঘরে বসেই তারা ম’নের মতো সেজে’ছেন। ছবি দি’য়েছেন সামাজিক যোগা’যোগ মা’ধ্যমগু’লোতে।

ছবি শেয়ার করেছেন সোন’ম কাপুর, ভূমি পেড’নেকার এবং অ্যামি জ্যা’কস’নের মতো বলিউ’ড সু’ন্দরীরা। এবছ’রও মেরিলিন মনরোর মতো কস্টিউ’মে দেখা গেছে সোনমকে। স্বর্ণ’কে’শী চুলে’র সঙ্গে অসা’ধারণ সেই লু’কের শুধু ছবিই না, মেকআ’পের ভিডিও টিউ’টোরিয়া’লও তৈরি করে’ শেয়ার ক’রেছেন অনি’ল কাপুরের মেয়ে।

অ’ন্যদি’কে ভূমি পেডনে’করের হ্যা’লোইন সাজ খুব সা’দাসি’ধে হলেও তার চোখের উপর অসা’ধারণ মেকাপের ব্যবহার নজর কে’ড়েছে সবার। তবে সামা’জিক যোগা’যোগ মাধ্য’মে নিজের এই মেক’আ’পকে চলমান ২০২০ সালের সঙ্গে তু’লনা করে’ছেন তিনি। মানে ভ’য়াবহ!

আর অ্যামি জ্যা’কসন ইন্টার’নেটে ঝ’ড় তুলেন প্রি’সিলা প্রিস’লির পো’শাক পরে। সামা’জিক যো’গা’যোগ মা’ধ্যমে সেই সাজে রা’তের ঘ’রো’য়া ডি’না’রের বেশ কয়ে’কটি ছবি শেয়া’র করে’ছেন তিনি। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘এক অ’দ্ভুত সম’য়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। সবার মত আমিও ঘরে ব’সে হ্যালো’ইন পা’লন করছি।’