আজ ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

'কারো সংসার নষ্ট করার আগে ভাবা উচিৎ আপনিও একজন মেয়ে'
'কারো সংসার নষ্ট করার আগে ভাবা উচিৎ আপনিও একজন মেয়ে'

‘কারো সংসার নষ্ট করার আগে ভাবা উচিৎ আপনিও একজন মেয়ে’

প্রথমবার্তা প্রতিবেদকঃ একজন জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া চিত্রনায়িকার বিরুদ্ধে সংসার ভাঙার চেষ্টার অভিযোগ এনেছেন অভিনেতা শ্যামল মাওলার স্ত্রী ও মডেল মাহা শিকদার। সোমবার দিবাগত রাতে মাহা শিকদার নিজের ফেসবুকে নায়িকাকে উদ্দেশ্য করে বিরুদ্ধে অভিযোগ করে বলেন, কারো সংসার নষ্ট করার আগে ভাবা উচিৎ আপনিও একজন মেয়ে। ওই চিত্রনায়িকাকে স্ট্যাটাসে ট্যাগ করেন। পরে অবশ্য স্ট্যাটাসটা ডিলিট করলেও সেটা  সংরক্ষণ করেছে।

 

মাহিয়া মাহির বিয়ে নিয়ে যখন শোবিজপাড়ায় গুঞ্জন তুঙ্গে তখন মাহা শিকদারের এই অভিযোগ সত্যি বিস্ময়ের জন্ম দিয়েছে। সংসার ভাঙতে যাচ্ছে তাহলে এমন প্রশ্ন সরব নাটকপড়া থেকে নেটপাড়ায়।

 

অভিনেতা শ্যামল মাওলা গত বছরের ১০ অক্টোবরবিয়ে করেন দীর্ঘদিনের প্রেমিকা ও তরুণ মডেল মাহা শিকদারকে। এরই মধ্যে অভিযোগ এলো। তবে এই অভিযোগকে অস্বীকার স্ত্রী মাহা। তিনি বলছেন অভিযোগ তার স্বামীকে নিয়ে নয়। ফেসবুকে এ নিয়ে মঙ্গলবার দুপুরে আরেকটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, “কি আজব..! কারো জন্য কোন কিছু লেখা যাচ্ছে না । আমি আমার Husband কে নিয়ে কোন অভিযোগ করিনি । আগে যেনে পরে কিছু লিখবেন journalist ভাইয়ারা । আমরা আপনাদের দোয়াতে ভাল আছি আলহামদুলিললাহ।’

 

তাহলে অভিযোগটা কার বিরুদ্ধে? এমন প্রশ্নের জবাব তিনি ঐ পোস্টের মন্তব্যে দিলেও সেটিও মুছে ফেলেন। এ বিষয়ে যার দিকে অভিযোগের তীর ছোঁড়া হয়েছে তাকে ফোন করলেও উত্তর মেলেনি। যার ফলে বিষয়টি নিয়ে ধোঁয়াশা থেকে যাচ্ছে।

 

এর মাহা শিকদারকে ফোন দেওয়া হয়েছিল এই অভিযোগের কারণ জানতে। কিন্তু তিনি তাঁর ফোন বন্ধ পাওয়া যায়।

গত বছর বিয়ে করেছেন অভিনেতা শ্যামল মাওলা। স্ত্রী তার দীর্ঘদিনের বন্ধু মাহা শিকদার। মাহা শিকদার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে পড়াশোনা করছেন। মিডিয়াতেও তার অল্প বিস্তর পদচারণা আছে। অন্যদিকে, শ্যামলের এটি দ্বিতীয় বিয়ে। এর আগে তিনি ঘর বেঁধেছিলেন নন্দিতার সঙ্গে। তাদের সংসারে তিন বছরের একটি পুত্রসন্তান রয়েছে।