আজ ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

12181808bolly33

কাশ্মীরে শীতকালীন উৎসব অনুষ্ঠিত, অংশ নিয়েছেন বলিউড তারকারা

প্রথমবার্তা, প্রতিবেদক: করোনা মহামারীর তান্ডব কিছুটা কমতেই চিরচেনা রুপে ফিরতে শুরু করেছে ভূ-স্বর্গ কাশ্মীর। এরই মধ্যে শুরু হয়েছে তিনদিনের শীতকালীন উৎসব। আর গুলমার্গের এ্ই উইন্টার ফেস্টিভালে অংশগ্রহণ করেছেন বলিউড তারকা বিদ্যা বালান ও আরবাজ খান সহ আরো অনেকে।

ভারতীয় সেনাবাহিনী ও সেই সাথে জম্মু-কাশ্মীরের পর্যযটন বিভাগ এ উৎসবের আয়োজন করেছে। বিদ্যা বালান, আরবাজ খান ছাড়াও চলচ্চিত্র প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুর এই উৎসবে অংশ নিয়েছেন। এ উৎসব নিয়ে জেনারেল অফিসার কমান্ডার ড্রেগার ডিভিশন ভিরেন্দর ভাট বলেন, পর্যটকদের কাশ্মীরে টানতে এবং স্থানীয় শিল্পীদের কীর্তি প্রদর্শন করতে এ উৎসবের আয়োজন করা হয়েছে। স্থানীয় খাবার ও হস্তশিল্পকে সবার সামনে তুলে ধরা হয়েছে এ উৎসবে। এছাড়া ছিলো স্কিইং, স্নোমোবাইল, এটিভি রেস, স্নো সাইক্লিং সহ আরো অনেক আয়োজন।

ভিরেন্দর ভাট আরো বলেন, আমরা আনন্দিত যে চলচ্চিত্র জগতের আরবাজ খান, বিদ্যা বালান এবং চলচ্চিত্র নির্মাতা সিদ্ধার্থ রায় অনুষ্ঠানে উপস্থিত হয়ে স্থানীয় তরুণ প্রজন্মকে উৎসাহ দিয়েছে। এর মাধ্যমে সবাই জানতে পারবে যে কাশ্মির মহামারী থেকে স্বাভাবিক পরিস্থিতিতে ফিরে এসেছে এবং পর্যটকদের স্বাগত জানাতে প্রস্তুত পৃথিবীর এই ভূ-স্বর্গ।