আজ ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

kriti prabhas 1

কৃতি হচ্ছেন প্রভাসের সীতা

প্রথমবার্তা প্রতিবেদক:‘বাহুবলি’ সিনেমাখ্যাত অভিনেতা প্রভাস। তার পরবর্তী সিনেমা ‘আদিপুরুষ’। রামায়ণ অবলম্বনে নির্মিত এই সিনেমায় রাম চরিত্রে অভিনয় করবেন প্রভাস।

এদিকে বহুল আলোচিত সিনেমাটিতে প্রভাসের নায়িকা অর্থাৎ সীতা চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে অনেকদিন থেকেই জল্পনা চলছে। শুরুতে শোনা যায়, এই চরিত্রে আনুশকা শর্মাকে দেখা যাবে। পরবর্তী সময়ে কিয়ারা আদাভানি ও কীর্তি সুরেশের নামও চাউর হয়।

তবে বলিউড হাঙ্গামা ডটকমের নতুন এক প্রতিবেদনে বলা হয়েছে, ওম রাউত পরিচালিত সিনেমাটিতে সীতা চরিত্রে অভিনয় করবেন কৃতি স্যানন।

এ প্রসঙ্গে সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র বলেন, ‘হিন্দি ও তেলেগু ইন্ডাস্ট্রির মধ্য থেকে তারা কৃতিকেই বেছে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তার চরিত্রটি অনেক মর্যাদাপূণ হবে।’

সিনেমায় খল চরিত্রে অভিনয় করবেন সাইফ আলী খান। ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ সিনেমায় তার অভিনয়ে মুগ্ধ হয়ে তাকে এতে নেওয়ার আগ্রহ প্রকাশ করেছেন ওম রাউত। রাবণের চরিত্র রূপায়ন করবেন সাইফ।

রামায়ণ অবলম্বনে তিন ভাগে সিনেমাটি নির্মাণ হবে। ‘আদিপুরুষ’ প্রযোজনা করছে টি-সিরিজ। বর্তমানে সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ চলছে। আগামী বছর এর শুটিং শুরু হবে। ২০২২ সালের ১১ আগস্ট সিনেমাটি মুক্তির কথা রয়েছে।