আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

131919JanhviKapoor

কৃষকদের তোপের মুখে জাহ্নবী

প্রথমবার্তা প্রতিবেদকঃ পাঞ্জাবে আনন্দ এলো রাইয়ের পরবর্তী সিনেমা ‘গুড লাক জেরি’র শুটিং করছেন জাহ্নবী কাপুর। সেখানে শুটিং চলার একপর্যায়ে বিক্ষোভরত কৃষকরা সেটে ঢুকে পড়ে।

কৃষকদের দাবি, জাহ্নবীকে প্রতিবাদী কৃষকদের সমর্থনে বিবৃতি দিতে হবে। এ ঘটনায় হতভম্ব অভিনেত্রী! এরপর সিনেমার ক্রু মেম্বারদের থেকে সেই আশ্বাস পাওয়ার পরই তারা সেট ছেড়ে বের হন। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

পরে জাহ্নবী কৃষকদের সমর্থনে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। এ অভিনেত্রী তার ইনস্টাগ্রামে লেখেন, ‘কৃষকরা হলেন দেশের হৃদয়। সারা দেশের মানুষকে খাওয়ানোর জন্য তাদের যে ভূমিকা, তাকে আমি সম্মান জানাই। আমি আশা করছি খুব তাড়াতাড়ি একটা সমাধান পাওয়া যাক, যেটি কৃষকদের পক্ষে সুবিধাজনক হয়।’

স্থানীয় পুলিশ কর্মকর্তা বলবিন্দর সিং বলছেন, কৃষকরা পরিচালক ও ক্রু সদস্যদের বলেন, ‘বলিউড অভিনেতারা কৃষকদের আন্দোলনের সমর্থনে কোনো মন্তব্য করছেন না। এর পরেই পরিচালক নিশ্চিত করেন যে জাহ্নবী তাদের সমর্থনে একটি পোস্ট করবেন। তারপর তারা ঘটনাস্থল থেকে বের হন।’

পুলিশের উপস্থিতিতে শুটিং স্পটে এসে স্লোগান তোলেন কৃষকরা। সেই সময় আনন্দ এল রাইয়ের ছবি গুড লাক জেরি ছবির শুটিং করছিলেন ২৩ বছর বয়সী জাহ্নবী। এই ছবিটি পরিচালনা করছেন সিদ্ধার্থ সেনগুপ্ত।

এ ছাড়া তার হাতে রয়েছে বেশ কয়েকটি ছবির কাজ। রাজকুমার রাওয়ের সঙ্গে তাকে দেখা যাবে ‘রুহ আফজা’ সিনেমায়, ‘দস্তানা টু’-তে কার্তিক আরিয়ানের সঙ্গে। রণবীর সিং, কারিনা কাপুর খান, ভিকি কৌশল, ভূমি পেড়নেকরের সঙ্গে দেখা যাবে করণ জোহরের পরের ছবিতে।