আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

colors girl

কোন রঙ আপনার পছন্দ? রঙই বলে দেবে চরিত্র

প্রথমবার্তা প্রতিবেদক:প্রত্যেকের রঙের পছন্দ ভিন্ন। কেউ পছন্দ করেন লাল, কেউ সাদা। কিন্তু জানেন কি এই রঙ দিয়েই যায় চেনা? হ্যাঁ, রঙের পছন্দেই লুকিয়ে থাকে ব্যক্তিত্বের সন্ধান। আপনার কোন রঙ পছন্দ বলুন আর মিলিয়ে নিন, আপনার চরিত্রের গুনগুলো মিলে যাচ্ছে কিনা। দেখে নিন কোন রঙ পছন্দ হলে মানুষের মন কেমন হয়-

নীল: নীল জলের রঙ। আর জল আমাদের জীবনে প্রয়োজনীয়। নীল রঙ পছন্দ করেন যাঁরা, তাঁরা সাধারণত খুব ধীর-স্থির হন। এদের সঙ্গে মিশতে ভালো লাগে। সুন্দর স্বভাবের অধিকারী হন এরা।

সবুজ: সবুজ রঙ যাদের পছন্দ , তারা খুব শান্তিপ্রিয় হয়। এরা ভীষণ উচ্ছল আর উৎসাহী হয়।

লাল: লাল রঙ সাধারণত যৌনতার রঙ। তাই এই রঙ প্রিয় হলে তারা খুবই সাহসী এবং আবেদনশীল হয়।স্বভাবের দিক থেক এরা দৃঢ়। এদের স্বভাবে সবসময় ইতিবাচক দিক দেখতে পাওয়া যায়।

কালো: সাধারণত শিশুরা সব রঙ মিশিয়ে ফেললে সেটাই হয় কালো। তাই এই রঙ যারা পছন্দ করে তারা হয় সব রঙই পছন্দ করে কিংবা কোনও রঙই চায় না। এরা বিদ্রোহী হয়, এদের গভীরতা থাকে আর সব বিষয়ে উদ্বিগ্ন থাকে।

কমলা: এই রঙ যারা পছন্দ করে তারা সাধারণত খুব কথা বলতে ভালোবাসে, মিশতে ভালোবাসে। এদের মধ্যে গোপনীয়তা থাকে না। এরা সুস্বাস্থ্যের অধিকারী হয়।

বেগুনি: এই রঙ যারা পছন্দ করে তারা জীবনে খুব অসুখী হয়। উদ্বেগে থাকে সবসময়।

গোলাপি: এই রঙ যারা ভালোবাসে তারা খুবই ভদ্র হয়। এরা খুব উচ্ছল প্রকৃতির হয়। আর খুব বেশি কাজ করতে পারে।

হলুদ: এই রঙ যারা পছন্দ করে তারা সাধারণত লাজুক প্রকৃতির হয় না। ভীষণ আনন্দে থাকে। বন্ধুত্বপূর্ণ স্বভাবের হয়।

সাদা: সাধারণভাবে বলা হয় যে কোনও রঙ না থাকলে সেটাই সাদা। কিন্তু রামধনুর সাত রঙ মিলিয়েই তৈরি হয় সাদা আলো। এরা খুবই দুর্বল মনের মানুষ হন ও সবসময় অপরকে আঁকড়ে ধরতে চান। এরা ভীষণ পবিত্র হন, আধ্যাত্মিকতায় বিশ্বাস করে।