আজ ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

12523875464197 10220632072020222 6790880603974664192 n copy

খেলার তিন অনুষ্ঠান উপস্থাপনায় শ্রাবণ্য ও নীল

প্রথমবার্তা প্রতিবেদকঃ এই সময়ের তরুণ উপস্থাপিকাদের মধ্যে অন্যতম শ্রাবণ্য তৌহিদা ও নীল হুরের জাহান। সাধারণ অনুষ্ঠানের পাশাপাশি খেলাধুলা বিষয়ক অনুষ্ঠানের সঙ্গেও তাদের রয়েছে ঘনিষ্ঠ যোগ। হোক খেলার মাঠ কিংবা স্টুডিও, দুই জায়গাতেই সাবলীল তারা দুজন। খেলার সঙ্গে জুড়ে যাওয়া এই দুই উপস্থাপিকা এবার আসছেন নাগরিক টিভিতে। এই স্যাটেলাইট চ্যানেলে সম্প্রচার হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট সিরিজ। চলতি মাসে ও আগামী মাসে বাংলাদেশের বিরুদ্ধে দুটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলবে ওয়েস্ট ইন্ডিজ। জমকালো এই আয়োজন নাগরিক টিভিতে উপস্থাপন করবেন শ্রাবণ্য তৌহিদা ও নীলহুরেরজাহান।

ক্রিকেট সিরিজ প্রচারের সময় নাগরিক টিভিতে থাকবে ক্রিকেট বিষয়ক তিনটি অনুষ্ঠান। এগুলো হচ্ছে ‘ক্রিকম্যানিয়া’, ‘ক্রিক এক্সপ্রেস’ ও ‘ক্রিকবাজ’। অনুষ্ঠান তিনটি উপস্থাপনা করবেন দুই উপস্থাপিকা শ্রাবণ্য ও নীল। নাগরিক টিভিতে ক্রিকেট-উপস্থাপনা নিয়ে দুজনই উচ্ছ্বসিত। ‘খুবই ভালো লাগছে বাংলাদেশের হোম সিরিজ উপস্থাপনা করব ভেবে। আরো ভালো লাগছে নাগরিক টিভির দর্শকদের ভালোবাসা পাব ভেবে।’ বললেন শ্রাবণ্য। নীল জানালেন, ‘ক্রিকেট মানেই সারা দেশের ভালোবাসা। আশা করি, অসাধারণ অভিজ্ঞতা হবে।’

চলমান সফরে বাংলাদেশের বিরুদ্ধে দুটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলবে ওয়েস্ট ইন্ডিজ। সিরিজটি সরাসরি সম্প্রচার করবে নাগরিক টিভি। একই সঙ্গে সিরিজটি সম্প্রচার করবে টি-স্পোর্টসও।

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে ২০ জানুয়ারি, মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। দ্বিতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে ২২ জানুয়ারি, মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ২৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে তৃতীয় ওয়ান ডে। ৩-৭ ফেব্রুয়ারি জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে প্রথম টেস্ট। ১১-১৫ ফেব্রুয়ারি জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ২য় টেস্ট।