আজ ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

Screenshot 20211125 142747

গফরগাঁওয়ে আলোচিত ইলিয়াস হত্যা মামলার আসামি রায়হান গ্রেপ্তার

প্রথমবার্তা প্রতিবেদকঃময়মনসিংহের গফরগাঁওয়ে আলোচিত ইলিয়াস হত্যা, ডাকাতিসহ ১২টি মামলার আসামি, আন্তঃজেলা ডাকাত ও পেশাদান খুনি রায়হানকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার রাত সাড়ে ১১টায় পাগলা থানার ওসি রাশেদুজ্জামানের নেতৃত্বে উপজেলার ত্রিমোহনী এলাকা থেকে রায়হানকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায় পুলিশ। আজ বৃহস্পতিবার তাকে ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়েছে। রায়হান নিগুয়ারী ইউনিয়নের বেলদিয়া গ্রামের আব্দুর রশিদ ওরফে খোকা মিয়ার ছেলে।

 

থানা সূত্রে জানা যায়, নিগুয়ারী ইউনিয়নের বেলদিয়া গ্রামের আব্দুর রশিদ ওরফে খোকা মিয়ার ছেলে কুখ্যাত আন্তঃজেলা ডাকাত রায়হানের বিরুদ্ধে আলোচিত আওয়ামী লীগ নেতা ইলিয়াস হত্যা মামলাসহ খুন, ডাকাতি, অস্ত্র, ডাকাতির প্রস্তুতিসহ ১২টি মামলা রয়েছে। এসব মামলার মধ্যে ৫টির পরোয়া পাগলা থানা পুলিশের হাতে রয়েছে। কিন্তু দীর্ঘ দিন যাবত থাকায় পুলিশ গ্রেপ্তার করতে পারেনি। বুধবার রাত সাড়ে ৯টার দিকে অজ্ঞাত এক ব্যক্তি পাগলা থানায় ফোন করে জানান রায়হান ডাকাত ত্রিমোহনী এলাকায় অবস্থান করছে। রাত সাড়ে ১১টার দিকে পাগলা থানার অফিসার ইনচার্জ রাশেদুজ্জামানের নেতৃত্বে পুলিশ ত্রিমোহনী এলাকা থেকে রায়হানকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

 

পাগলা থানার অফিসার ইনচার্জ রাশেদুজ্জামান বলেন, কুখ্যাত আন্তঃজেলা ডাকাত রায়হানের বিরুদ্ধে খুন, অস্ত্র, ডাকাতির প্রস্তুতিসহ ১২টি মামলা ও ৫টি গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।