আজ ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

Screenshot 2020 1030 213333

গোদাগাড়ীতে পানি শোধনাগার ও নৌবন্দর হবে, বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকীর সভায় ওমর ফারুক চৌধুরী এমপি

প্রথমবার্তা, প্রতিবেদক: রাজশাহী ১ আসনের সংসদ সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী বলেছেন, বিএনপি আমাদের নেতা কর্মীকে হত্যা করেছে, মাটিকাটা ইউনিয়ন ভারপ্রাপ্ত চেয়ারম্যান নয়ন ও তার ভাইকে পিটিয়ে আহত করেছেন, বিএনপি একটি খুনি দল এর আঁখড়া ভেঙ্গে ফেলতে হবে।

আপনাদেরকে বলেছিলাম আমাকে মনিরুল ইসলাম বাবুকে মেয়র নির্বাচিত করে দেন এলাকার ব্যাপক উন্নয়ন করে দিব, আপনারা আমার কথা রেখেছেন, অত্যন্ত দুঃখের বিষয় মেয়রের চিয়ারে বসে সে গাদ্দারি করেছেন, বেইমানী করেছে। ফলে পৌরসভার উন্নয়ন ব্যাহত হয়েছে। সামনে পৌরসভা, ইউপি নির্বাচন এসব নির্বাচনে যারা নৌকা প্রতীক পাবেন তাকে বিজয়ী করতে সবাই কে এক সাথে কাজ করতে হবে।

মাননীয় প্রধান মন্ত্রী ধর্ষকের শাস্তি মৃত্যুদন্ড দিযেছেন, আপনারা সাবধান হয়ে যান এখানে যারা ধর্ষক মনের মানুষকতার মানুন আছেন তারা নিজের সম্পদ নিজে সামলিয়ে রাখবেন তা না হলে ফাঁসিতে ঝুলতে হবে। মাননীয় প্রধান মন্ত্রী গোদাগাড়ীর সুলতানগজ্ঞে নৌবন্দর করার ঘোষনা দিয়েছেন, ৪ হাজার কোটি টাকা ব্যয়ে পানি শোধনাগার নির্মান করবেন, পদ্মা নদী থেকে পনি শোধন করে গোদাগাড়ীসহ রাজশাহী শহরে সরবরাহ করা হবে। এতে গোদাগাড়ীসহ রাজশাহীর মানুষ উপকৃত হবেন। করোনা ভাইরাসও উন্নয়ন থেমে নেই। ক্ষুধা ও দারিদ্র মুক্ত বাংলাদেশ হতে চলেছে বাংলদেশ বিশ্বে রোল মডেল, এখন আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর গ্রামীণ জনপদের অর্থনৈতিক উন্নয়নে ব্যাপক কর্মসুচি গ্রহন করে। বিশ্ব ব্যাংকের তথ্য অনুযায়ী ক্ষুধা দারিদ্র সুচকের ভারত পাকিস্থানকে পিছনে ফেলে খুদা ও দারিদ্র মুক্ত বাংলাদেশ হতে চলেছে। এ অঞ্চলে নৌ বন্দর স্থাপন, শিক্ষা, স্বাস্থ্য, খাদ্য, বিদ্যুৎ, টেলিযোগাযোগ, কৃষিসহ প্রতিটি বিভাগে ব্যাপক উন্নয়ন হয়েছে।

শুক্রবার বিকালে গোদাগাড়ী পৌরসভার ফিরোজ চত্তরে আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা গুলি বলেন। পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ অয়েজ উদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে এ আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।

আরও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি, উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, পৌর আওয়ামীলীগ অয়েজউদ্দীন বিশ্বাস, মহিলা লীগের সাধারন সম্পাদক শ্রী মতি কৃঞ্চাদেবী প্রমূখ।