আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

Screenshot 2020 1028 193448

গোলাপগঞ্জে গাড়ি দিয়ে শ্রমিকদের রাস্তা অবরোধ

প্রথমবার্তা, প্রতিবেদক: গোলাপগঞ্জে কানাইঘাটের এক মাইক্রোবাস চালককে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এর প্রতিবাদে গোলাপগঞ্জ চৌমুহনীতে গাড়ি দিয়ে সিলেট-জকিগঞ্জ সড়ক প্রায় আধাঘন্টা অবরোধ করে রাখে মাক্রোবাস চালকরা।গত মঙ্গলবার (২৭ অক্টোবর) রাত ১২টার দিকে এ ঘটনাটি ঘটে। তাৎক্ষণিক খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ ঘটনাস্থলে এসে পৌছেছে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১২টার পৌর শহরের রহমান সিএনজি পাম্পে কানাইঘাটের এক মাক্রোবাস চালককে ছিনতাইকারী অপবাদ দিয়ে মারধর করা হয়।

 

এই ঘটনার পর গোলাপগঞ্জের মাক্রোবাস চালকরা পৌর শহরের চৌমুহনীতে সিলেট-জকিগঞ্জ সড়ক গাড়ি দিয়ে ব্যারিকেড দিয়ে প্রায় আধাঘন্টা অবরোধ করে রাখে। এতে সড়কের দুদিকে কয়েক শতাধিক গাড়ি আটকা পড়ে। দুর্ভোগে পড়েন যাত্রীরা।

 

পরে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের বিষয়টি দেখে দেওয়ার আশ্বাসে তারা অবরোধ তুলে নেয়। তবে কে কারা মাক্রোবাস চালককে কি কারণে মারধর করেছে বিস্তারিত তাৎক্ষণিক জানা যায়নি।

 

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) আবুল কাশেম অবরোধের বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং শ্রমীকরা অবরোধ তুলে নেয়।