আজ ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

Screenshot 2020 1025 205449

গৌরীপুরে দুই অটোরিকশার সংঘর্ষে নারী নিহত

প্রথমবার্তা, প্রতিবেদক: ময়মনসিংহের গৌরীপুরে সিএনজি চালিত দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাতনামা (২৮) নারী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে আরো ১০ জন।

রোববার দুপুরে ময়মনসিংহ- কিশোরগঞ্জ মহাসড়কে উপজেলার গঙ্গাশ্রম এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে রোববার দুপুরে ঈশ^রগঞ্জ উপজেলা থেকে একটি অটোরিকশা যাত্রী নিয়ে ময়মনসিংহ যাচ্ছিলো। পথিমধ্যে অটোরিকশাটি ময়মনসিংহ- কিশোরগঞ্জ মহাসড়কে উপজেলার গঙ্গাশ্রম এলাকায় আসতেই ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ঈশ^রগঞ্জগামী অপর অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই ঈশ^রগঞ্জগামী অটোরিকশার নারী যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়।

এতে দুই অটোরিকশার আরো ১০ জন যাত্রী আহত হয়। খবর পেয়ে স্থানীয়রা ও ঈশ^রগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে প্রথমে ঈশ^রগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। আহতরা হলেন- রাহুল, আবদুল্লাহ আল মাসুদ, জসিম, রিয়া আক্তার, মারিয়া, মাজেদা খাতুন। বাকিদের নাম পাওয়া যায়নি।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বোরহান উদ্দিন বলেন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহত নারীর মরদেহ উদ্ধার করেছে। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। দুর্ঘটনা কবলিত দুই অটোরিকশাও পুলিশ উদ্ধার করেছে।