আজ ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

image 6262 1

গ্রামবাসীদের কাছে ধর্ষণের ভিডিও বিক্রি, গ্রেফতার ৬

প্রথমবার্তা, প্রতিবেদক:বছর তিরিশের এক গৃহবধূ গত বছরের অক্টোবর মাসে নারকীয় গণধর্ষণের শিকার হয়েছিলেন। ওই সময় ৬ ধর্ষকের হুমকির মুখে কাউকে কিছুই জানাতে পারেননি। সম্প্রতি গৃহবধূকে ধর্ষণের একাধিক ভিডিও গ্রামের লোকের মোবাইলে মোবাইলে ছড়িয়ে যাওয়ায় পুলিশের দ্বারস্থ হন তিনি।
চরম ন্যাক্কারজনক এ ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের বদায়ুতে। ধর্ষকদের মধ্যে রয়েছে দুই নাবালক। তাদের বয়স ১৫-১৭ বছরের মধ্যে। মহিলার অভিযোগের ভিত্তিতে পুলিশ ৬ ধর্ষককেই গ্রেফতার করেছে পুলিশ।

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদন থেকে জানা যায়, ভারতের মীরাটের কাছে একটি মাঠে নিয়ে যখন পাঁচ ধর্ষক ওই গৃহবধূর ওপর নির্যাতন চালায়, তখন সেই দৃশ্য টুকরো টুকরো করে ক্যামেরাবন্দি করেছিল আরও একজন। এরপর সেই ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই নারীর মুখ বন্ধ করে রেখেছিল। তবে শনিবার (৩০ জানুয়ারি) দলিত সম্প্রদায়ের ওই গৃহবধূ বুঝতে পারেন গ্রামের মানুষের মোবাইলে ছড়িয়ে পড়েছে সেই ধর্ষণের ভিডিও। তারপর তিনি পুলিশের দ্বারস্থ হন। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, এক একটি ক্লিপ ৩০০ রুপিতে বিক্রি করেছে অভিযুক্তরা।

ভারতীয় পুলিশ সূত্রে টাইমস অব ইন্ডিয়া জানায় , চার অভিযুক্তকে ভিডিওতে দেখা গেলেও একজনকে দেখা যায়নি। তার বিরুদ্ধে ভারতীয় আইটি ধারায় মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছে তারা।