আজ ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

গ্ল্যামারাস বিজ্ঞাপনে চিত্রনায়িকা ববি
গ্ল্যামারাস বিজ্ঞাপনে চিত্রনায়িকা ববি

গ্ল্যামারাস বিজ্ঞাপনে চিত্রনায়িকা ববি

প্রথমবার্তা প্রতিবেদকঃ গত বছর জানুয়ারিতে এলিট মেহেদির বিজ্ঞাপন দিয়ে নজর কেড়েছিলেন চিত্রনায়িকা ববি। নতুন খবর, দেড় বছর পর আবারও বিজ্ঞাপনে কাজ করছেন এই নায়িকা। আশুলিয়ার বিরুলিয়ার একটি শুটিং বাড়িতে মঙ্গলবার থেকে তিনি ‘বেটার নীম গ্লিসারিন সোপ’ এর বিজ্ঞাপনে কাজ করছেন। বুধবার শুটিং শেষ হচ্ছে। লতা হারবাল কোম্পানির ব্যানারে বিজ্ঞাপনটি তৈরি করছেন রেহমান খলিল।

 

ববি বলেন, কিছু কাজ থাকে যা করার সময় বোঝা যায় ভালো নাকি মন্দ ফলাফল আসবে! বিজ্ঞাপনটির শুটিং আয়োজন ও নির্মাণ ভাবনা এবং আমার উপস্থিতি সবকিছু মিলিয়ে এক কথায় অসাধারণ। দুর্দান্ত একটি কাজ হচ্ছে। প্রচারের পর দর্শক বুঝতে পারবেন।

 

এর আগে পাওয়ার, এলিট মেহেদী ছাড়াও ওয়ারিদ টেলিটম, ওয়ালটনসহ আরও বেশ কিছু পণ্যের বিজ্ঞাপনে কাজ করেছেন ববি।

ববি বলেন, এই বিজ্ঞাপনটি পুরোপুরি গ্ল্যামার নির্ভর। অনেকদিন পর এ ধরনের কাজ করছি। শুটিং করে তৃপ্তি পাচ্ছি। বিজ্ঞাপনের মধ্যে মিষ্টি একটা গল্প আছে। যেহেতু এটি সাবানের বিজ্ঞাপন, তাই বিজ্ঞাপন সংশ্লিষ্টরা গ্ল্যামারসভাবে তুলে ধরছেন।

 

এদিকে, করোনার কারণে গত দেড় বছর বড় বড় কাজ থেকে দূরে ছিলেন ববি। বিজ্ঞাপনটির মাধ্যমে তিনি বড় আয়োজনের শুটিংয়ে ফিরলেন বলে জানালেন। পরিস্থিতি যখন সহজ হবে বড় সিনেমা নিয়ে ফিরবো। ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে। কয়েকটি সিনেমা চূড়ান্ত হয়ে আছে। সেগুলোর জন্য নিজেকে প্রস্তুত করেছি। চিত্রনাট্য নিয়ে স্টাডি করে রেখেছি।

 

বিজ্ঞাপনের পর রশিদ পলাশের পরিচালনায় ‘ময়ূরপঙ্খী’ নামে ওয়েব ফিল্মের শুটিং শুরু করবেন বলে জানালেন ঢাকাই সিনেমার এই হার্টথ্রব নায়িকা। তিনি বলেন, বিস্তারিত পরিচালকের দিক থেকে জানানো হবে।