আজ ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

ছাত্রের সঙ্গে যৌনতা, অভিযুক্ত স্কুল সেক্রেটারি মার্থা
ছাত্রের সঙ্গে যৌনতা, অভিযুক্ত স্কুল সেক্রেটারি মার্থা

ছাত্রের সঙ্গে যৌনতা, অভিযুক্ত স্কুল সেক্রেটারি মার্থা

প্রথমবার্তা প্রতিবেদকঃ স্কুলছাত্রের সঙ্গে যৌনতায় লিপ্ত হওয়ার অভিযোগে মার্কিন যুক্তরাষ্ট্রের অ্যালাবামা অঙ্গরাজ্যের একটি হাই স্কুলের এক সেক্রেটারিকে আটক করা হয়েছে। যদিও আটকের সময় তাঁর মুখে হাসি লক্ষ করা গেছে।

 

আটককৃত ওই নারীর নাম মার্থা সাসের পোপ, বয়স ৪৩। এলবা হাই স্কুলের ওই সেক্রেটারিকে এক টিনএজের সঙ্গে যৌনতায় লিপ্ত হতে দেখে ফেলেন এক স্কুল কর্মচারী। এর পর মঙ্গলবার তাঁর বিরুদ্ধে অভিযোগ এনে তাঁকে আটক করা হয়।

 

টেলিভিশন স্টেশন ডাব্লিউটিভিওয়াই এ বিষয়ে সংবাদ প্রচার করে। সম্প্রচারমাধ্যমের প্রাপ্ত তথ্য বলছে, ওই নারী তার ছাত্রের সঙ্গে সহবাস করেন সেপ্টেম্বর মাসের ১০ তারিখ। তবে সেটি কোথায় হয়েছিল, তা জানাতে পারেনি টিভি চ্যানেলটি।

 

একটি সূত্র বলছে, বালকটির বয়স ১৬ বছর।

এলবা শহরের স্কুলসমূহের তত্ত্বাবধায়ক জানান, মার্থার বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে এবং তাঁকে প্রশাসনিক ছুটি দেওয়া হয়েছে।

সাউথইস্ট সান জানাচ্ছে, ওই নারীকে গত বছর সেক্রেটারি হিসেবে নিয়োগ দেওয়া হয়। এ বছর এপ্রিলে ফের নতুন শিক্ষাবর্ষের জন্য ডাকা হয়।

 

এদিকে আউটলেট জানাচ্ছে, তাঁকে পাঁচ হাজার ডলার বন্ডে কফি কাউন্টি জেল থেকে জামিনে মুক্ত করা হয়েছে। এর মধ্যে স্কুল কর্তৃপক্ষ তাঁকে স্কুলে ফিরতে নিষেধ করেছে। নভেম্বরের ১০ তারিখে তাঁকে ফের আদালতে দাঁড়াতে হবে। তবে তিনি কোনো আইনজীবী নেবেন কিনা- সেটা জানা যায়নি।
সূত্র : নিউ ইয়র্ক পোস্ট