আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

Prothombarta News 019524771

ছিনতাইকারীদের ইয়াবা পার্টি

প্রথমবার্তা প্রতিবেদকঃ  রাজধানীতে ব্যবসায়ী হামিদুল নিহত হওয়ার পর বেশ কয়েকজন ছিনতাইকারীকে গ্রেফতার করে রমনা গোয়েন্দা বিভাগ। এরপর পুলিশ সন্ধান পায় এমন এক স্বামী-স্ত্রীর, যারা ঢাকা শহরের বেশকিছু ছিনতাইকারী দলের আশ্রয়দাতা।

 

ছিনতাইকারীদের থাকা-খাওয়ার ব্যবস্থা ও তাদের ছিনিয়ে নেওয়া পণ্য বিক্রি করে থাকে এরা। পাশাপাশি কেউ গ্রেফতার হলে জামিনের জন্য উকিল ধরার কাজটিও বেশ অনেক বছর ধরে করে আসছেন তারা।

 

এমনকি ব্যবসায়ী হামিদুল নিহত হওয়ায় পরও ছিনতাইকারীরা মালার সঙ্গে যোগাযোগ করেছিলেন। জানা গেছে, রমনা এলাকায় বড় কোনো ছিনতাই করার পর মালার বাসাতেই ইয়াবার আসর জমায় ছিনতাইকারীরা।

 

মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা চালিয়ে গ্রেফতার করা হয় মালাকে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে মালা জানান, স্বামীর প্ররোচনায় এ কাজ করেন তিনি।

 

কিছুদিন আগেও দুজন ছিনতাইকারীকে জামিন করিয়েছেন তারা।পুলিশ বলছে, মালাকে গ্রেফতার করা গেলেও তার স্বামীকে গ্রেফতার করা যায়নি। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

 

মালার বাড়ি পটুয়াখালীর গলাচিপায়। ছোটবেলায় কারওয়ান বাজারে সবজি কুড়ানোর কাজ করতেন। প্রথম স্বামী সড়ক দুর্ঘটনায় মারা যান। এখন তৃতীয় স্বামীর সংসার করছেন।