আজ ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

091540 bangladesh pratidin vvvvvvvvvvvvv 1

টিকা নিলেই উপহার ৫০০ টাকা

প্রথমবার্তা, প্রতিবেদক:দেশব্যাপী করোনার টিকা দেয়ার প্রথম দিনে নাটোরের গুরুদাসপুরে ৪১ জন টিকা গ্রহণকারীর প্রতিজনকে ৫০০ টাকা উপহার দিয়েছেন সংসদ সদস্য আব্দুল কুদ্দুস।

নাটোর-৪ আসনের সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস গতকাল রবিবার সকালে টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন। এ সময় তিনি টিকা গ্রহনকারীদের জন্য ওই উপহারের ঘোষণা দেন।

সংসদ সদস্য আব্দুল কুদ্দুস বলেন, ‘করোনা টিকা নিতে উৎসাহ দিতেই তিনি ব্যক্তিগত অর্থায়নে টিকা গ্রহণকারীদের জন্য স্বল্প পরিসরে উপহারের ব্যবস্থা করেছেন’।
হাসপাতাল সূত্রে জানা যায়, সরকারিভাবে রবিবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকাদান কেন্দ্রে চিকিৎসক, নার্স, বীর মুক্তিযোদ্ধাসহ রেজিস্ট্রেশন করা ৪১ জনকে টিকা দেওয়া হয়েছে। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তমাল হোসেন, সহকারী কমিশনার (ভূমি) মো. আবু রাসেল, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুজাহিদুল ইসলামসহ নানা শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মেসবাহউল ইসলাম বলেন, ‘টিকা গ্রহণের পর এমপি আব্দুল কুদ্দুসের পক্ষ থেকে তাকে লুঙ্গি কেনা বাবদ ৫০০ টাকা দেওয়া হয়েছে। টিকা গ্রহণের বিনিময়ে এই উপহার সাধারণ মানুষের কাজে আসবে বলে মনে করেন তিনি’।