আজ ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

তালায় নৌকার নির্বাচনী অফিসে বিদ্রোহী প্রার্থীর হামলা
তালায় নৌকার নির্বাচনী অফিসে বিদ্রোহী প্রার্থীর হামলা

তালায় নৌকার নির্বাচনী অফিসে বিদ্রোহী প্রার্থীর হামলা

প্রথমবার্তা প্রতিবেদকঃ সাতক্ষীরা তালায় ইউপি নির্বাচনে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি অবমাননাসহ আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা চালিয়ে ভাঙচুরসহ কর্মীদের পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আজিজুর রহমান রাজু ও তার কর্মী-সমর্থকদের বিরুদ্ধে। এ ঘটনায় গোটা ইউনিয়নে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি শান্ত করে।

 

গতকাল শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার খলিলনগর ইউনিয়নের মাছিয়াড়া এলাকায় ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী প্রণব ঘোষ বাবলু। এতে তাঁর ৪ কর্মী গুরুতর আহত হয়েছে।

 

প্রণব ঘোষ বাবলু  বলেন, নিশ্চিত পরাজয় জেনে আজিজুর রহমান রাজু ও তার সন্ত্রাসী বাহিনী শান্ত খলিলনগর ইউনিয়নকে অশান্ত করে তুলছে। তারই বহিঃপ্রকাশ শুক্রবার সন্ধ্যায় মাছিয়াড়ায় নৌকা প্রতীকের নির্বাচনী অফিসে হামলা করে ভাঙচুরসহ তার কর্মীদের পিটিয়ে গুরুতর আহত করেছে। ন্যাক্কারজনক এ হামলার তীব্র নিন্দা জানিয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।

 

আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আজিজুর রহমান রাজুর মোবাইল ফোনে বার বার যোগাযোগের চেষ্টা করা হলেও তার ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

তালা থানার ওসি মেহেদী রাসেল ঘটনার সত্যতা নিশ্চিত করে  বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। নির্বাচনকে কেন্দ্র করে কেউ অপ্রীতিকর ঘটনা ঘটানোর চেষ্টা করলে কঠোর হস্তে দমন করা হবে।