আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

image 5

তৃতীয় স্বামীকেও ছেড়ে দিচ্ছেন কিম!

প্রথমবার্তা প্রতিবেদকঃমার্কিন রিয়েলিটি শো তারকা ও মডেল কিম কার্দাশিয়ান। স্বামী কেনি ওয়েস্টকে ডিভোর্স দেওয়ার কথা ভাবছেন তিনি। এবার এর সাফ ইঙ্গিত দেওয়া হয়েছে কিমের ইনস্টাগ্রাম পোস্টে। নতুন এই পোস্টের একটা ছবিতে তার আঙুলে ওয়েডিং রিং দেখা যাচ্ছে না! এতে তাদের ডিভোর্সের গুঞ্জনটা আরও বেশি করে ডালপালা মেলেছে। ২০১৪ সালে এই অভিনেত্রী হিপহপ সংগীত তারকা কানিয়ে ওয়েস্টের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছিলেন।

মার্কিন গণমাধ্যম নিউইয়র্ক পোস্টের বিনোদন সংস্করণ পেজ সিক্স একাধিক সূত্রের বরাতে হলিউডের এই তারকা দম্পতির বিবাহবিচ্ছেদ হতে যাওয়ার খবর প্রকাশ করেছে। যদিও এ প্রসঙ্গে কিম কার্দাশিয়ান ও কানিয়ে ওয়েস্ট এখনো আনুষ্ঠানিকভাবে মুখ খোলেননি। পেজ সিক্স তাদের প্রতিবেদনে জানিয়েছে, কিম কার্দাশিয়ান ও কানিয়ে ওয়েস্টের বিচ্ছেদ আসন্ন। কিম এরই মধ্যে বিচ্ছেদের জন্য লরা ওয়াসার নামে একজন আইনজীবীকে নিয়োগ দিয়েছেন। শুধু তা-ই নয়, গেল কয়েক মাস এই দম্পতি আলাদা থাকছেন। তবে কানিয়ে ওয়েস্ট এখনো সমঝোতার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

এ ছাড়া একাধিক গণমাধ্যমের খবর, এ দম্পতি বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেও কিম এখনো আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের আবেদন করেননি। একটি সূত্র ই! নিউজকে বলেছে, ‘কিম জানেন, বৈবাহিক সম্পর্ক শেষ।’ কিন্তু কেন বিচ্ছেদের আবেদন করছেন না? এমন প্রশ্নের জবাবে সূত্রটি বলে, ‘তিনি নিশ্চিত হতে চাইছেন যে বাচ্চাদের জন্য এটি সঠিক সিদ্ধান্ত হতে চলেছে কি না।’

তাদের ঘনিষ্ঠমহলের দাবি, বাইপোলার ডিজিজে আক্রান্ত কানইয়কে আর সহ্য করতে পারছেন না কিম! কানইয়ের উত্তেজনা, রাগ সবই না কি কিম এবং তার সন্তানদের পক্ষে শারীরিক ভাবে ক্ষতিকর হয়ে উঠছে। যদিও কানইয়ের দাবি- তিনি মানসিকভাবে অসুস্থ নন, কিম এবং তার মায়ের ধরাকে সরা জ্ঞান করার স্বভাব তার মাথা ঠাণ্ডা থাকতে দেয় না!

গেল বছরের জুলাইয়ে কিম বেশ কয়েকটি টুইট বার্তায় বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছিলেন। তখন কিম অভিযোগ তুলেছিলেন, তাঁর স্বামী বাইপোলার ডিজঅর্ডার নামে মানসিক রোগে আক্রান্ত। ২০১৪ সালে এই তারকা দম্পতির বিয়ে হলিউডজুড়ে তুমুল আলোচনায় এসেছিল।