আজ ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

Screenshot 2020 1023 100443 1

নওগাঁর মান্দায় তােলপাড় মুসলিম মেয়েকে ধর্ষণ করল হিন্দু যুবক

প্রথমবার্তা, প্রতিবেদক: নওগাঁর মান্দায় এবার মুসলিম এক কিশারী মেয়েকে ধর্ষণ করল হিন্দু যুবক। ঘটনাটি ঘটেছে উপজেলার কালিকাপুর জংলিপাড়া গ্রামে বৃহস্পতিবার গভীর রাতে।

এলাকাবাসিরা টের পেয়ে ধর্ষক ওই যুবককে হাতেনাতে আটক করেছে। এ সময় বিক্ষুদ্ধ এলাকাবাসিরা ধর্ষকসহ ঐ ঘর তালা লাগিয়ে দেয়।

এ ঘটনায় এলাকায় ব্যাপক তােলপাড়ের সৃস্টি হয়েছে। তারা ধর্ষকের ফাঁসি দাবী করেছে।

স্থানীয়রা জানান, হিদু ধর্মের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ষষ্টি পূজার দিন মান্দা উপজেলার কালিকাপুর জংলিপাড়া গ্রামে বৃহস্পতিবার গভীর রাতে অানুমানিক ১১টার দিকে অসহায় ওই কিশারী মেয়েকে ঘরে একা পেয়ে জােরপূর্বক ধর্ষণ করেছে জেলার মহাদেবপুর উপজেলার উত্তর গ্রাম ইউনিয়নের যুতেহরি গ্রামের অতুল চন্দ্র পালের ছেলে অলিফ কুমার (২৬) নামের এক ধর্ষক।

এ সময় বিক্ষুদ্ধরা ধর্ষককে রাতে ঐ ঘরে তালা লাগিয়ে আটকিয়ে রেখে সকালে থানায় খবর দেয়া হয়। পরে উপপরির্শক হাবিবুর রহমান একদল পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থল থেকে ধর্ষক অলিপ কুমারকে আটক করে থানায় নিয়ে যান। এছাড়া ধর্ষণের শিকার ওই কিশারীকে থানা হফাজতে নিয়ে আসেন।

মান্দা থানার পরিদর্শক (তদন্ত) তারিকুর রহমান সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের কাছে থেকে খবর পেয়ে তিনি উপপরির্শক হাবিবুর রহমানসহ সঙ্গীয় ফাের্সকে ঘটনাস্থলে পাঠান। পুলিশ সেখান থেকে অলিফ কুমার ও ধর্ষণের শিকার কিশারীকে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় কিশােরীর বাবা আব্বাস আলী শাহ্ বাদি হয়ে ধর্ষক অলিফ কুমারের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছেন। আদালতের মাধ্যমে আসামীকে জেলহাজতে পাঠানাে হয়েছে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানাে হয়েছে।