আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

1 248 1024x585 1

নতুন বছরে বড় সুখবর দিলেন অপু বিশ্বাস

প্রথমবার্তা প্রতিবেদক:অপু বিশ্বাস। ভক্ত-অনুরাগীরা তাকে ঢাকাই সিনেমার কুইন বলে ডাকেন। একটা সময় দেশের সিনেমা হলগুলোতে তারই রাজত্ব ছিলো। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে বছরের পর বছর সুপারহিট সব ছবি তিনি উপহার দিয়েছেন। অনেকদিন হলো নতুন কোনো সিনেমা নেই তার।

 

বেশ কিছু সিনেমাতে কাজ করা হলেও কোনোটিই মুক্তি পায়নি। মুক্তির অপেক্ষায় আছে এই নায়িকার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’, ‘প্রিয় কমলা’ নামের ছবিগুলো।

 

তবে বছর শেষে অন্যরকম এক সুখবর জানালেন অপু। তিনি সম্প্রতি প্রযোজক হিসেবে যাত্রা শুরু করেছেন। বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সদস্যপদও নিয়েছেন। বুধবার (৩০ ডিসেম্বর) প্রযোজক হিসেবে সদস্যপদ হাতে পান অপু। তিনি তার ছেলে আব্রাম খান জয়ের নামে প্রযোজনা প্রতিষ্ঠান খুলেছেন।

 

নাম ‘অপু-জয় প্রোডাকশন হাউজ’। ২০২১ সালে এই প্রযোজনা প্রতিষ্ঠানের বিশ্বমানের সিনেমা নির্মাণ হবে বলে আশ্বাস দিয়ে অপু বলেন, ‘প্রযোজক সমিতির সদস্য হয়েছি। শিগিরই নতুন সুখবর দেবো। অনেক পরিকল্পনা আছে সিনেমা প্রযোজনা নিয়ে। নতুন বছরটি নতুন করে শুরু করতে চাই।’

 

এদিকে প্রযোজক সমিতির সেক্রেটারি শামসুল আলমও অপুর প্রযোজক সমিতির সদস্য হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, অপু বিশ্বাস প্রযোজক ও পরিবেশক সমিতির সদস্য হওয়ার আবেদন করেন কিছুদিন আগে। বুধবার সমিতির বর্তমান কমিটির সিন্ধান্তে অপু বিশ্বাসকে সদস্যপদ দেয়া হয়েছে।

 

প্রসঙ্গত, ২০১৮ সালের ১২ মার্চ বিবাহবিচ্ছেদ হয় শাকিব খান ও অপু বিশ্বাসের। সাবেক এই তারকা দম্পতির একমাত্র পুত্র সন্তান আব্রাম খান জয়।বর্তমানে সিনেমাসহ নানা রকম মডেলিং ও কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন অপু বিশ্বাস। গেল বছরের শেষদিকে তিনি শুরু করেছেন সরকারি অনুদানের সিনেমা ‘ছায়াবৃক্ষ’র শুটিং। বন্ধন বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অপুর নায়ক নিরব।