আজ ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

160407kangana ranaut controversies

নতুন বছরে ‘রানি’ হবেন কঙ্গনা

প্রথমবার্তা প্রতিবেদক:পত্রিকার বিনোদন পাতায় ফের আলোচনায় ফিরলেন কঙ্গনা রানাউত। ২০২০ সাল শেষ করে ২০২১-এ ‘রানি’ হতে চান তিনি। সেই কারণে এবার নতুন বছর শুরুর আগে নতুন রূপে হাজির হলেন বলিউডের এই আলোচিত অভিনেত্রী। নতুন বছর শুরুর আগে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন। যেখানে কঙ্গনা তার জুতোর সম্ভার নিয়ে হাজির হন।

 

২০২১ সালে যাতে তিনি রানির মতো প্রবেশ করতে পারেন, সেই আশা প্রকাশ করেন কঙ্গনা। তার সাজগোজের সম্ভার যখন প্রকাশ্যে আসে, তখনই তার ভক্তরা খুশি হয়ে যান এবং অভিনেত্রীর উপর ভালবাসা প্রকাশ করেন। এদিকে ২০২১ সালের শুরুর সকালে ফের একটি নতুন ভিডিও নিয়ে হাজির হন কঙ্গনা।

 

যেখানে তার পরবর্তী ছবি ‘ধাকড়’-এর টিমের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়। পাশাপাশি ২০২১ সাল যাতে প্রত্যেকে ভালো ভাবে কাটান এবং খুশি থাকেন, সেই আশাও প্রকাশ করেন কঙ্গনা। ২০২০ সালে গোটা বছর ধরে বিতর্ক ঘিরে রাখে এই অভিনেত্রীকে। কখনও বলিউডর একাংশের বিরুদ্ধে স্বজনপোষেণের অভিযোগ নিয়ে সরব হন তিনি।

 

আবার কখনও বি টাউনের একাংশের বিরুদ্ধে মাদক চক্রে জড়িয়ে থাকার অভিযোগ নিয়ে সরব হন। আবার কখনও হৃত্বিক রোশনের সঙ্গে পুরনো সম্পর্কের জের টেনে জাভেদ আখতারের বিরুদ্ধে সরব হন কঙ্গনা।

 

হৃত্বিক-সহ রোশন পরিবারের বিরুদ্ধে মুখ খুললে তার ক্যারিয়ার নষ্ঠ হয়ে যেতে পারে বলে নাকি অভিনেত্রীকে হুমকি দেন জাভেদ আখতার। যার জেরে কঙ্গনার বিরুদ্ধে সরাসরি মানহানির মামলা করেন জাভেদ আখতার।