আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

image 24533 1606224352

নতুন বিড়ম্বনায় পড়েছেন শাকিব খান

প্রথমবার্তা, প্রতিবেদক: ইনস্টাগ্রামে শাকিব খানের অ্যাকাউন্ট ব্লক হয়ে গেছে। জনপ্রিয় এই নায়ক ইনস্টাগ্রামে আসার আগেই সেখানে তার নামে অসংখ্য ভুয়া আইডি সক্রিয় ছিল।

 

ভুয়া অ্যাকাউন্টধারীদের রিপোর্টে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ব্লক হয়ে গেছে।ভুয়া আইডিগুলো থেকে শাকিবের বিভিন্ন সিনেমার স্থিরচিত্র ও কাজের তথ্য পোস্ট করে ভক্তদের বিভ্রান্ত করা হতো।

আনুষ্ঠানিকভাবে শাকিব খান যখন ইনস্টাগ্রামে এলেন, তখন ভুয়া আইডি নিয়ন্ত্রকরা পেছনে লাগে আসল শাকিব খানের ইনস্টাগ্রাম আইডিতে। ভুয়া আইডি নিয়ন্ত্রকরা রিপোর্ট করে সত্যিকারের শাকিব খানের ইনস্টাগ্রাম আইডি আপাতত নিষ্ক্রিয় করে দিয়েছে।

 

ইনস্টাগ্রাম জটিলতার বিষয়ে শাকিব খানের ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, ইনস্টাগ্রামে শাকিব খানের নামে অনেক আইডি আছে। সবই কমবেশি অনুসারী আছেন। শাকিব খানের আসল ইনস্টাগ্রাম আইডি চালুর পর ভুয়া আইডি নিয়ন্ত্রকরা গণহারে রিপোর্ট করেন। এতে আসল আইডি ডিজেবল হয়ে যায়।

 

এরই মধ্যে ইনস্টাগ্রাম কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখছেন বলেও তারা জানিয়েছেন। খুব শিগগির শাকিব খান তার ইনস্টাগ্রাম আইডিতে আবার সচল হরেন বলেও জানান তিনি।