আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

Screenshot 2020 1013 132842

নবাব এলএলবি মুভিতে শাকিবকে মাহির চুমু : সামাজিক যোগাযোগমাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া

প্রথমবার্তা, প্রতিবেদক: পি এ কাজল পরিচালিত ‘ভালোবাসা আজকাল’ ছবিতে সেই ২০১৩ সালে জুটি হয়ে কাজ করেছিলেন শাকিব খান ও মাহিয়া মাহি। ছবিটি ব্যবসাসফল ছিল। দীর্ঘ সাত বছর পর আবারও একসঙ্গে হয়েছেন শাকিব-মাহি। ছবির নাম ‘নবাব এলএলবি’। তরুণ নির্মাতা অনন্য মামুন এই ছবি নির্মাণ করছেন।

এরই মধ্যে গানদ ছাড়া ছবিটির অন্য সব শুটিং শেষ হয়েছে রাজধানীর বিভিন্ন লোকেশনে। এখন চলছে ডাবিং ও এডিটিং।

সোমবার (১২ অক্টোবর) অনন্য মামুন একটি ছবি পোস্ট করে সে কথাই জানান। তার পোস্ট করা ছবির ক্যাপশনে লিখেছেন, ‘চলছে ডাবিং…নবাব এলএলবি’। রোমান্টিক মুহূর্তের মজার সেই ছবিতে দেখা গেল শাকিব খানের গালে চুমু দিচ্ছেন মাহি। আর শাকিবের চোখেমুখে বিস্ময়।

আর এই ঘটনায় সোশ্যাল মিডিয়ায় চলছে মিশ্র প্রতিক্রিয়া। নানা জন নানা মন্তব্য করছেন। তবে কার্যত লকডাউন পরবর্তী এই আলোচনা-সমালোচনায় দেশীয় চলচ্চিত্রের জনু সুখবর বটে।

চলতি অক্টোবরেই মুক্তির অপেক্ষায় থাকা এ ছবির শুটিং শুরু হয় সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে। এখানে শাকিব-মাহির সঙ্গে আরও দেখা যাবে অর্চিতা স্পর্শিয়াকে।

এই ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আছেন শহীদুজ্জামান সেলিম। সেলিব্রিটি প্রডাকশনের ব্যানারে নির্মিতব্য ‘নবাব এলএলবি’র পরিচালনার পাশাপাশি এর কাহিনি ও চিত্রনাট্য রচনা করছেন অনন্য মামুন।

তিনি জানান, আগামী ২৩ অক্টোবর ‘নবাব এলএলবি’ মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে। পোস্টারে প্ল্যাটফর্মটির নামও জানানো হয়েছে ‘আই থিয়েটার অরিজিনাল’।