আজ ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

নাবিল গ্রুপের তিনটি প্রকল্প উদ্বোধন করলেন ইসলামী ব্যাংকের এমডি
নাবিল গ্রুপের তিনটি প্রকল্প উদ্বোধন করলেন ইসলামী ব্যাংকের এমডি

নাবিল গ্রুপের তিনটি প্রকল্প উদ্বোধন করলেন ইসলামী ব্যাংকের এমডি

প্রথমবার্তা প্রতিবেদকঃ নাবিল গ্রুপের ফিড মিল (ইউনিট-৩) ডাল মিল এবং নাবা পোল্ট্রি ফার্ম সম্প্রতি রাজশাহীতে উদ্বোধন করলেন ইসলামী ব্যাংকের এমডি ও সিইও জনাব মোহাম্মদ মনিরুল মাওলা এবং নাবিল গ্রুপের এমডি ও সিইও কৃষিবিদ জনাব মো. আমিনুল ইসলাম (স্বপন)।

 

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা আশা করেন নতুন প্রকল্পগুলো উত্তরবঙ্গের তথা সমগ্র বাংলাদেশের মানসম্পন্ন ক্যাটল ফিড, ফিশ ফিড, পোল্ট্রি ফিড, ডাল, ডিম এবং মুরগির চাহিদা বহুলাংশে পুরণ করবে। উদ্বোধনকৃত নাবিল গ্রুপের সর্বাধুনিক প্রযুক্তির তৃতীয় ফিড মিলটি দৈনিক ১০০০ টন আধুনিক ও উৎকৃষ্ট মানের ফিড প্রস্তুতে সক্ষম, ডাল মিলগুলো প্রতিদিন ৯০০ টন উচ্চমানের ডাল উৎপাদনে সক্ষম।

 

নাবা পোল্ট্রি ফার্ম অর্গানিক এবং ওমেগা-৩ সমৃদ্ধ ডিম এবং মাংস উৎপাদনের জন্য ৬৬০,০০০ লেয়ার মুরগি লালন-পালন করবে।

বাংলাদেশের অন্যতম খাদ্যশস্য আমদানিকারক প্রতিষ্ঠান নাবিল গ্রুপ বর্তমানে কৃষিজাত পণ্য প্রক্রিয়াজাতকরণে বিশেষ ভূমিকা রেখে চলেছে এবং এরই ধারাবাহিকতায় এই প্রকল্পগুলোর উদ্বোধন করা হয়েছে।

 

নাবিল গ্রুপের চেয়ারম্যান মো. জাহান বকস মন্ডল, নাবিল ফিড মিলের চেয়ারপারসন মোসা. ইসরাত জাহান, নাবিল গ্রুপের সিওও অনুপ কুমার সাহা উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন। নাবিল গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এএমডি মোহাম্মদ কাইসার আলী, ডিএমডি এবং কম্পানি সেক্রেটারি জে কিউ এম হাবিবুল্লাহ এফসিএস, ইভিপি ও হেড আব করপোরেট ইনভেস্টমেন্ট উইং মিফতাহ উদ্দিন সহ রাজশাহী অঞ্চলের কর্মকর্তাবৃন্দ।