আজ ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

043827

নিজের নাম পরিবর্তন করলেন দীপিকা

প্রথমবার্তা প্রতিবেদক: হঠাৎ করে দীপিকা পাডুকোন টুইটারে নিজের নাম পরিবর্তন করেছেন। এতে সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল আলোচনা চলছে। সত্যিই কী তিনি নিজের নাম পরিবর্তন করেছেন নাকি!

 

আগে ছিল ‘দীপিকা পাড়ুকোন’। হয়ে গেল ‘তারা’।ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজারের প্রকাশিত খবরে বলা হয়েছে, পাঁচ বছর হয়ে গেল। সেই কর্সিকায় দেখা হয়েছিল ‘তারা’ আর ‘বেদ’-এর।

 

তারপর কত্ত ‘তামাশা’! আজ সেই স্মৃতিচারণ করলেন ‘তামাশা’ ছবির অভিনেত্রী। যার চরিত্রের নাম ছিল ‘তারা’।বেদের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা রণবীর কাপুর।

 

এই ছবিতে রণবীর কাপুরের অভিনয় নিয়ে তুমুল প্রশংসা হয়েছিল তখন। অন্যদিকে গল্প বলার অভিনবত্ব, ছবি নির্মাণের কৌশল, গানের ব্যবহার— সব মিলিয়ে পরিচালক ইমতিয়াজ আলির ঝুলি ভরে উঠেছিল প্রশংসায়।

 

বিশেষ করে, ‘আগর তুম সাথ হো’ গানটির শুরুর মুহূর্তের দৃশ্যায়নের ক্লিপিংটি আজও ইউটিউবে ব্যপক জনপ্রিয়।আর গান? এ আর রহমানের সুরে পাগল হয়ে গিয়েছিলেন দর্শক।

 

সামাজিক ইস্যু নিয়ে তৈরি সেই ছবিটির পাঁচ বছর বয়স হল শুক্রবার। নিজের টুইটারের নাম বদলের মধ্যে দিয়েই জন্মদিনটি পালন করলেন দীপিকা।শুধু তাই নয়, টুইটারের ছবিটিও বদলে দিলেন।

 

‘তামাশা’ ছবির একটি পোস্টার আপলোড করলেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে, রণবীর কাপুর আর দীপিকা একে অপরের ঘাড়ে হাত দিয়ে রয়েছেন আর হাসছেন।

 

রণবীর ও দীপিকার অনুগামীরা টুইটারে হ্যাশট্যাগ ‘ফাইভ ইয়ার্স অফ তামাশা’ লিখে ট্রেন্ডিং চালু করে দিয়েছেন এদিন সকাল থেকে। কেউ কেউ আবার বলছেন, এই ছবিটা তাদের জীবনের আসল অর্থ বুঝতে সাহায্য করেছে।