আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

Screenshot 2020 1028 155809

নোয়াখালীর সুবর্ণচরে মসজিদ কমিটির সালিশকে কেন্দ্র করে হামলা, মোতাওয়াল্লীসহ আহত ৫

প্রথমবার্তা, প্রতিবেদক: নোয়াখালীর সুবর্ণচরের চরজব্বর ইউনিয়নের গোলাপ আলী সর্দার জামে মসজিদের কমিটির সালিশকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মসজিদের মোতাওয়াল্লী মোঃ হানিফ, তার ছেলে রাশেদ ও আবদুল মন্নানসহ অন্তত ৫ জন আহত হয়েছে।

 

গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে চরজব্বর ইউনিয়নের পশ্চিম চর জব্বার গ্রামে ঘটনাটি ঘটে।

 

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, দেড় বছর ধরে চলমান মসজিদ কমিটির বিরোধকে কেন্দ্র করে মঙ্গলবার বিকেলে সুবর্ণচর উপজেলা ভাইস চেয়ারম্যান বাহার চৌধুরীর নের্তৃত্বে দুই পক্ষকে নিয়ে মসজিদ মাঠে একটি সালিশী বৈঠক বসে, এক পর্যায়ে বৈঠক শেষে আহতরা বাড়িতে চলে যাওয়া পথে প্রতিপক্ষ সামছুদ্দিন, আনোয়ার, হামিদ উল্যা ও ছিদ্দিক উল্যার নের্তৃত্বে মোতাওয়াল্লী মোঃ হানিফ কে এলাপাতাড়ি পিটিয়ে মাথা ফাটিয়ে দেয় এবং তার ছেলে রাশেদসহ আর ৩/৪জনকে পিটিয়ে আহত করে। খবর পেয়ে চর জব্বর থানার পুলিশ ঘটনাস্থলে যায়।

 

এ ব্যাপারে জানতে চাইলে চর জব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাহেদ সত্যতা স্বীকার করে বলেন, আহতরা মামলা করলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।সুবর্ণচর উপজেলা ভাইস চেয়ারম্যান বাহার চৌধুরী জানান, সালিশে কোন সমস্যা হয়নি। বাহিরে যাওয়ার পর এ ঘটনা ঘটেছে।