আজ ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

Screenshot 2020 1025 202940

পাঁচ টুকরো করে হত্যা, তিন আসামী রিমান্ডে

প্রথমবার্তা, প্রতিবেদক: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নের জাহাজমারা গ্রামে নূর জাহানকে (৫৮) পাঁচ টুকরো করে হত্যার ঘটনায় গ্রেপ্তারকৃত তিন আসামী মো কালাম প্রকাশ মামুন, ইসমাইল ও হামিদের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রবিবার দুপুরে গ্রেপ্তারকৃত তিন আসামীকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ইন্সেপেক্টর মো জাকির হোসেন জানান, গৃহবধূকে হত্যার ঘটনায় গ্রেপ্তারকৃত ৭আসামীর মধ্যে কালাম প্রকাশ মামুন, ইসমাইল ও হামিদের ৫দিন করে রিমান্ডের আবেদন করে দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। ২নং আমলী আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম এস এম মোসলেহ উদ্দিন মিজান শুনানি শেষে তাদের প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ৭ই অক্টোবর বুধবার বিকালে সুবর্ণচরের জাহাজমারা গ্রামের একটি বিলের মাঝের বিভিন্ন ক্ষেত থেকে নূর জাহান নামের ওই গৃহবধূর ৫খন্ডিত লাশ উদ্ধার করা হয়। ক্লুলেস এ হত্যাকান্ডের রহস্য উদঘাটন, হত্যাকান্ডে অংশগ্রহণকারীদের চিহিৃত করা, হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্রসহ অন্যান্য আলামত উদ্ধারে জেলা পুলিশ সুপার মো আলমগীর হোসেন এর নেতৃত্বে পুলিশের একাধিক টিম মাঠে নামে। ঘটনায় নীরব, কসাই নূর ইসলাম, মৃত নারীর ছেলে হুমায়ন কবির, কালাম প্রকাশ মামুন, সুমন, হামিদ ও ইসমাঈলকে গ্রেপ্তার করা হয়। মামলাটি জেলা গোয়েন্দা পুলিশ তদন্ত করছে।