আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২১ খ্রিস্টাব্দ

rape 1

পাওনা টাকা না দিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ

প্রথমবার্তা, প্রতিবেদক:রাজধানীর উত্তরায় এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার উত্তরার পশ্চিম থানার ১১ নম্বর সেক্টরের ক্রোসফিস জিম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ওই ব্যবসায়ীর নাম সালাউদ্দিন শাওন (৫০)। তিনি সাভারের আশুলিয়ার মৃত আব্দুর রহমানের ছেলে। আশুলিয়া বাজারে রড সিমেন্টের ব্যবসা রয়েছে তার।

পুলিশ জানায়, ব্যবসা সূত্রে এক সৌদি প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরিচয় হয় সালাউদ্দিন শাওনের। পরে বিভিন্ন অজুহাতে ওই নারীর কাছ থেকে চার লাখ টাকা ধার নেন। পরে ওই নারী পাওনা টাকার জন্য চাপ দিলে সালাউদ্দিন উত্তরার কালিয়ারটেক এলাকায় ভাড়া বাড়িতে ডেকে নিয়ে তাকে ধর্ষণ করেন।

এরপর ওই নারীকে ব্ল্যাকমেইল করে একাধিকবার ধর্ষণ করেন সালাউদ্দিন। ওই নারী অসুস্থ হয়ে পড়লে গত ২৯ অক্টোবর রাজধানীর উত্তরা থানায় সালাউদ্দিনের নামে মামলা দায়ের করেন।

পরে গত বৃহস্পতিবার সালাউদ্দিনকে গ্রেপ্তার করে তুরাগ থানা পুলিশ। তাকে আদালতের মাধ্যমে তিন দিনের রিমান্ডে নেওয়া হয়। আজ রোববার রিমান্ড শেষে তাকে জেলে পাঠানো হবে।

এ ব্যাপারে তুরাগ থানার উপ-পরিদর্শক (এসআই) রুবেল হোসেন বলেন, ‘সালাউদ্দিন শাওন আশুলিয়া এলাকায় নানা অপরাধমূলক কাজে জড়িত। তার বিরুদ্ধে এর আগেও দুটি নারী নির্যাতন মামলা করা হয়েছে।’