আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

purse

পার্স ব্যবহারের সময় এগুলো মাথায় রাখলে তবেই খুলবে ভাগ্য

প্রথমবার্তা প্রতিবেদক: যে কোনও মহিলার সঙ্গেই থাকে পার্স। আর সেটা শুধুই ফ্যাশনের জন্য নয়, একগুচ্ছ প্রয়োজনীয় জিনিস থাকে সেই পার্সে। আর তাই মহিলাদের পার্স নিয়ে অনেক বেশি যত্নবান হওয়া উচিৎ।

 

এই পার্সে টাকা ছাড়াও থাকে মেক-আপের জিনিসপত্র, সেফটিপিন সহ অনেক ছোটোখাটো প্রয়োজনীয় জিনিস। ফেং সুই-এর কয়েকটি টিপস মাথায় রাখলেই আপনার সেই পার্স ফুলে-ফেঁপে উঠবে টাকায়। আর আপনার শরীরও থাকবে সুস্থ।

 

১. অনেক সময় দেখা যায়, মহিলারা রেস্তোরাঁয় বা ওয়াশরুমে গিয়ে মেঝেতে পার্সটি নামিয়ে রাখেন, এটা করা কখনই উচিৎ নয়। দরজার গায়ে কোথাও ঝুলিয়ে রেখে দিন কিংবা হাতে রাখুন।

 

২. মহিলারা সাধারণত অনেক অপ্রয়োজনীয় জিনিসও ব্যাগের মধ্যে ফেলে রাখেন। যেমন -খাবারের প্যাকেট, ছেঁড়া কাগজের টুকরো। এগুলো ব্যাগে রাখবেন না। টাকার সঙ্গে কোনও বর্জ্য পদার্থ না রাখাই উচিৎ।

 

৩. ব্যাগের মধ্যে কয়েন ছুঁড়ে ফেলা কখনই উচিৎ নয়। এতে টাকাকে অপমান করা হয়। ব্যাগের মধ্যে এমন একটি জায়গা ঠিক করুন, যেখানে কয়েন রাখা যাবে।

 

৪. কিছু ব্যবহারযোগ্য জিনিস অবশ্যই রাখুন ব্যাগে, যেমন- একটা নোটপ্যাড, পেন, ছোট ছুরি, আইড্রপ, সেফটিপিন ইত্যাদি।

 

৫. ব্যাগের মধ্যে কোনও গুড লাক চার্ম অবশ্যই রেখে দিন। ফেং শুই হ্যাংগারও রাখতে হবে। এতে ফিরবে ভাগ্য।

 

৬. এমন ব্যাগ ব্যবহার করার চেষ্টা করুন যাতে অনেক প্যাকেট রয়েছে। আর কাঁধ থেকে পড়ে না যায়, এমন ব্যাগ কেনাও জরুরি। কেনার সময় এই বিষয়গুলি মাথায় রাখতে হবে।

 

৭. ব্যাগের মধ্যে ছোট একটি খাপে চাবি রাখুন, যাতে খুঁজে পেতে অসুবিধা না হয়।