আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

Screenshot 2020 1103 121336

পিএসলের শেষ পর্ব খেলতে যাচ্ছেন তামিম-মাহমুদুল্লাহ

প্রথমবার্তা, প্রতিবেদকঃ চলতি মাসে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে যাচ্ছেন বাংলাদেশ দলের দুই তারকা ক্রিকেটার তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ।

বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক তামিম খেলবেন লাহোর কালান্দার্সে, আর টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ খেলবেন মুলতান সুলতানসে।

এর আগে ২০১৭ ও ২০১৮ সালে পিএসএলে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সে খেলেছেন মাহমুদউল্লাহ। ২০১৬, ২০১৭ ও ২০১৮ সালে তামিম খেলেছেন পেশোয়ার জালমিতে।

পিএসএল খেলার জন্য সোমবার (২ নভেম্বর) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অনাপত্তিপত্র পেয়েছেন তামিম-মাহমুদউল্লাহ।

এবারের পিএসএল শেষপর্যায়ে এসে করোনাভাইরাসের প্রকোপে স্থগিত হয়ে যায় গত মার্চে। টুর্নামেন্টের দুটি এলিমিনেটর ম্যাচ, একটি কোয়ালিফায়ার ও ফাইনাল ম্যাচ বাকি আছে। আগামী ১৪, ১৫ ও ১৭ নভেম্বর ম্যাচগুলো হবে করাচিতে। পিএসএলের শেষ পর্বের ম্যাচে খেলবেন তামিম-মাহমুদউল্লাহ।

পিএসএলে খেলতে যাওয়া প্রসঙ্গে মাহমুদউল্লাহ বলেন, পিএসএলে খেলার সুযোগ পাওয়া আমার জন্য সম্মানের। এ বছর ক্রিকেট খেলতে হচ্ছে একটু ভিন্নভাবে। আশা করি আমাদের ভক্তদের মুখে হাসি ফোটানোয় অবদান রাখতে পারব।

তামিম বলেন, আবারও পিএসএলে খেলার সুযোগ পেয়ে ভালো লাগছে। লাহোর কালান্দার্স এখনও পর্যন্ত খুবই ভালো খেলেছে। দলের ট্রফি জয়ে ভূমিকা রাখতে চাই।

প্রসঙ্গত, পাকিস্তান সুপার লিগে খেলতে আগামী ১০ নভেম্বর ঢাকা ছাড়তে পারেন তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ।