আজ ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

পুলিশি বাধা উপেক্ষা করে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

প্রথমবার্তা, প্রতিবেদক:পুলিশি বাধা উপেক্ষা করে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

রবিবার সকালে শহরের কলেজপাড়া থেকে ঢাকা ও সিরাজগঞ্জে দুটি আসনে জাতীয় সংসদ উপনির্বাচনে ব্যাপক কারচুপির অভিযোগ এবং বিএনপিসহ দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করে। এ সময় পুলিশি বাধার মুখে পড়েন জেলা বিএনপি নেতাকর্মীরা।

পরে এক সংক্ষিপ্ত প্রতিবাদসভায় ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন।

সভায় বক্তারা বলেন, রাজধানী ঢাকায় গাড়ি পোড়ানোর মামলায় অহেতুক বিএনপি নেতাকর্মীদের নাম জড়ানো হয়েছে।

ঢাকা ও সিরাজগঞ্জে জাতীয় সংসদের উপনির্বাচনে ভোট কারচুপিকে আড়াল করতেই এ মামলায় বিএনপি নেতাকর্মীদের নাম জড়ানো হয়েছে। তারা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তারা।

  

এই সময় জেলা বিএনপির সদস্য সিরাজুল ইসলাম সিরাজ, এবিএম মমিনুল হক, মাইনুল হাসান চপল, জেলা যুবদলের সভাপতি শামিম মোল্লা, সাধারণ সম্পাদক ইয়াসিন মাহমুদ, জেলা ছাত্রদলের সভাপতি শেখ মো. হাফিজ উদ্দিন, সাধারণ সম্পাদক ফুজায়েল চৌধুরী, স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি দেলোয়ার হোসেন দিলীপ, সাধারণ মইনুল ইসলামসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।