আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

Screenshot 2020 1028 121629

প্রেমের বিষয়টি মেনে না নেওয়ায় মেয়ের বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগ প্রেমিকের বিরুদ্ধে

প্রথমবার্তা, প্রতিবেদক: গোয়ালঘরে প্রবেশ করে বিছানায় আজগর আলী (৬০) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটে বুধবার ভোরে শেরপুরের শ্রীবরদী পৌরশহরের চককাউরিয়া পূর্বপাড়া এলাকায়। নিহত আজগর আলী ওই গ্রামের মৃত আফছর আলীর ছেলে।

 

নিহতের স্ত্রী মজিরণ ও পুলিশ সূত্রে জানা যায়, আজগর আলীর ৪ ছেলে ২ মেয়ে। ৪ ছেলে ও ১ মেয়ে ঢাকায় গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি করেন। ছোট মেয়ে রাজিয়া খাতুন পৌরশহরের আইডিয়াল স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী। সম্প্রতি মোবাইল ফোনে এক ছেলের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

 

সেই সূত্র ধরে প্রায় ১৫ দিন আগে ওই ছেলে তাদের বাড়িতে এলে তার মা-বাবা বিষয়টি মেনে নেননি। গত তিন দিন আগে রাজিয়া ঢাকায় বোনের কাছে বেড়াতে যান।

 

এদিকে প্রতিদিনের মতো রাজিয়ার বাবা আজগর আলী গোয়াল ঘরে ঘুমিয়ে পড়েন। ভোরে দুর্বৃত্তরা তার ঘরে প্রবেশ করে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে হত্যা করে। পরে তার স্ত্রী রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে আশপাশের লোকজনকে খবর দেন।

 

নিহতের স্ত্রী মজিরণ বেগম বলেন, আমগোর কোনো শত্রু নেই। আমার মেয়ের সাথে যে ছেলে প্রেম করতে চাইছিল সেই ছেলে মঙ্গলবার দিনে ঢাকা বাসায় যায়। সেখানেও গণ্ডগোল করেছে। রাতে বাড়িতে আইসা ভোরে আমার স্বামীরে কুপায়ে মারছে। আমি স্বামী হত্যার বিচার চাই।

 

এ সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।এ ঘটনার সত্যতা নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার জানান, এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে তার মেয়ে ঢাকা থেকে বাড়ি আসছে। তার কাছ থেকে জানা যাবে ওই ছেলের বাড়ি কোথায়। এছাড়াও ঘটনাটির তদন্ত চলছে। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।