আজ ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

প্রেমিক

ফেঁসে গেলো প্রেমিক খালি বাড়িতে গিয়ে!

প্রথমবার্তা, প্রতিবেদক:  চট্টগ্রামের বাকলিয়ার রাহাত্তারপুল এলাকা থেকে দুই বোনসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। শনিবার (১২ জুন) বিকেলে অভিযান চালিয়ে লিজাকে গ্রেপ্তার করা হয়। এর আগে শুক্রবার (১১ জুন) এ ঘটনায় বাকলিয়া থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী।গ্রেপ্তারকৃতরা হলেন, কক্সবাজারের উখিয়া উপজেলার উত্তর সন্দারপাড়া গ্রামের শারমিন আক্তার লিজা, তার বোন রিমা আক্তার ও রিমার স্বামী চট্টগ্রামের সাতকানিয়ার সোনাকানিয়া গ্রামের কায়সার ওরফে হাসান।

 

নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (জনসংযোগ) শাহ মোহাম্মদ আব্দুর রউফ জানান, প্রায় ২ মাস আগে লিজার সঙ্গে মনজুর আলমের পরিচয় হয়। একপর্যায়ে মনজুরকে খালি বাসায় দাওয়াত দেন তিনি। পরে ৩ জুন লিজার বাসায় যান মনজুর। এ সময় ৩ জনে মিলে কৌশলে মনজুরের হাত-পা বেঁধে ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।এদিকে মুক্তিপণ আদায় করতে তাকে বেধড়ক মারধর করে তারা।

 

এ সময় তার কাছে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নেন। এরপর তার ব্যাংকের এটিএম কার্ড নিয়ে বুথ থেকে ১ লাখ এবং বিকাশ থেকে ৭ হাজার টাকা তুলে নেয় লিজারা। পরে তাকে একটি অটোরিকশায় তুলে কালামিয়া বাজার এলাকায় ফেলে যায় তারা।

 

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। পরে শুক্রবার (১১ জুন) এ ঘটনায় বাকলিয়া থানায় মামলা করেন মনজুর আলম। ওই অভিযোগের ভিত্তিতে শনিবার (১২ জুন) বিকেলে অভিযান চালিয়ে লিজাকে গ্রেপ্তার করা হয়। তার স্বীকারোক্তির ভিত্তিতে রিমা ও হাসানকে গ্রেপ্তার করা হয়েছে।