আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২১ খ্রিস্টাব্দ

Screenshot 2020 1025 203400

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে কাজ করছে সরকার……..কৃষিমন্ত্রী

প্রথমবার্তা, প্রতিবেদক: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, দেশের গ্রাম-গঞ্জের রাস্তা-ঘাট উন্নয়ন কাজ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। করোনার সংকটে অল্পকিছুদিন উন্নয়ন কাজ বন্ধ থাকলেও বর্তমানে দ্রুত কাজ করে করোনার ক্ষতি পুষিয়ে নেওয়ার চেষ্টা করা হচ্ছে।

তিনি বলেন, করোনা ও বন্যায় কৃষকদের অপুরণীয় ক্ষতি হয়েছে। সে ক্ষতি কাটিয়ে উঠতে সরকার কৃষকদের বীজ, সার ও কীটনাশক সহ নানা প্রণোদনা দিচ্ছে।

কৃষিমন্ত্রী বলেন, সব সেক্টরে সরকার নানা কার্যকর পদক্ষেপ গ্রহন করায় দেশের উন্নয়ন ও অর্থনীতির ভীত অন্য যে কোন সময়ের চেয়ে বেশি মজবুত হচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আওয়ামী লীগ সরকার দিনরাত কাজ করছে।

রোববার(২৫ অক্টোবর) দুপুরে টাঙ্গাইলের মধুপুরে আশ্রয়ন কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন, পৌরসভার বিভিন্ন পাঁকা রাস্তার উদ্বোধন এবং শহরের শ্রী মদন গোপাল আঙ্গিণায় পূজা মন্ডপ পরিদর্শনকালে মন্ত্রী এসব কথা বলেন।

এ সময় মধুপুর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা, উপজলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, ধনবাড়ী উপজলা পরিষদর চেয়ারম্যান হারুনার রশিদ হীরা, মধুপুর উপজলা পরিষদর ভাইস চেয়ারম্যান নাছির আহমদ শরীফ, মধুপুর পৌরসভার মেয়র মাসুদ পারভেজ, সিনিয়র সহকারী পুলিশ সুপার(মধুপুর সার্কল) কামরান হাসান, উপজলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি, পৌর আওয়ামী লীগর সভাপতি সিদ্দিক হাসন খানসহ স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।