আজ ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

susmita 246315

বাইডেন এক বছরও টিকবেন না: কঙ্গনা

প্রথমবার্তা, প্রতিবেদক:‌সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন মানেই ভক্তদের উচ্ছ্বাস। নানান ধরনের আবদার আর সেলফি তোলার হিড়িক। জনসম্মুখে এ সুন্দরী যতবারই এসেছেন ততবারই তাকে ঘিরে ধরেছে ভক্তরা। সেটা হোক বিমানবন্দর কিংবা শপিংমল।

এবারও তার ব্যতিক্রম ঘটল না। গেল সোমবার রাতে মুম্বাই বিমানবন্দরে নেমেই একদল ভক্তের সামনে পড়েন সুস্মিতা। তারপর হাসিমুখে মেটালেন সেলফি তোলার আবদার। সে ছবি ধরা পড়েছে পাপারাজ্জিদের ক্যামেরায়। তাতে দেখা গেছে, মুখে মাস্ক পড়ে ভক্তদের সঙ্গে সেলফি তুলছেন অভিনেত্রী। তার পড়নে ছিল ডেনিম নীল জিন্স, সাদা টি-শার্ট ও চেকড লং জ্যাকেট।

জানা গেছে, দুই মেয়ে ও প্রেমিক রহমান শলকে নিয়ে বিদেশে ঘুরতে গিয়েছিলেন সাবেক এ বিশ্বসুন্দরী। গেল সোমবার রাতে নেমেছেন মুম্বাই বিমানবন্দরে। এ সময় খুব সাধারণ আউটফিটে দেখা গেছে সুস্মিতা এবং তার প্রেমিককে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ছবিগুলো দেখা গেছে, সুস্মিতার দুই মেয়ে রেনে ও আলিশার সঙ্গে বেশ হাসিখুশি ছিলেন রহমান শল।

  

ওদিকে, চলতি মাসের শুরুতেই নিজের ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছিলেন সুস্মিতা। সেখানে জিম করতে দেখা গেছে তাকে। ফিটনেস সচেতন সুস্মিতা ভালোবাসেন জিম করতে। কখনও রহমান শল আবার কখনও মেয়েদের নিয়ে জিম করেন সুস্মিতা।