আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

153450kalerkantho 1

বিএনপির সমালোচনায় কান না দিয়ে টিকা নিন : সেতুমন্ত্রী

প্রথমবার্তা, প্রতিবেদক:আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কোনো ধরনের অপপ্রচারে কান না দিয়ে সংশয়মুক্ত হয়ে সবাইকে করোনা টিকা নিন। বিএনপি যতই সমালোচনা ও ষড়যন্ত্র করুক তারা জনগণের মন জয় করতে পারেনি। তাই চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। সেখানে আওয়ামী লীগ প্রার্থী জয় হয়েছে। আর এ জয় শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনেরই জয়।

আজ বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুর জেলার সড়ক বিভাগের তিনটি প্রকল্পের নির্মাণকাজের উদ্বোধনী অনুষ্ঠানে একথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, ভোটের মাঠে শেষপর্যন্ত থাকায় বিএনপিকে ধন্যবাদ জানাই। অতীতের মতো এবার তারা মাঝ পথ থেকে সরে যায়নি। ওবায়দুল কাদের বিজয়ী মেয়র ও কাউন্সিলরদেরও অভিনন্দন জানান।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, দেশের জনগণকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে সংশয়মুক্ত হয়ে এবং কোনোপ্রকার অপপ্রচারে কান না দিয়ে টিকা নেওয়ার আহ্বান জানাচ্ছি।

লক্ষ্মীপুরের প্রায় সব সড়ক বিভিন্ন উন্নয়ন প্রকল্পের আওতায় আনা হয়েছে উল্লেখ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, এ জেলার মানুষের দীর্ঘদিনের স্বপ্ন চৌমুহনী হতে লক্ষ্মীপুর পর্যন্ত মহাসড়ক চার লেনে উন্নীত করা আর সেটি করতে যাচ্ছে সরকার। এরই মধ্যে নকশা প্রণয়নের কাজ শুরু হয়েছে।

সড়কে শৃঙ্খলা ফিরিয়ে না আনলে যতই উন্নয়ন করা হোক না, কোনো লাভ হবে না উল্লেখ করে মন্ত্রী বলেন, সড়কে জরুরিভাবে শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে।

কুমিল্লা-লাকসাম-চৌমুহনী চার লেন, ফেনী-নোয়াখালী-সোনাপুর মহাসড়ক চার লেনের কাজ চলমান রয়েছে বলে জানান মন্ত্রী।