আজ ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

Screenshot 2020 1020 125928 1

বিরামপুরে পৌর মেয়রের পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান প্রদান

প্রথমবার্তা, প্রতিবেদক: দিনাজপুরের বিরামপুর পৌরসভার মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল রবিবার (২৫ অক্টোবর) সনাতন ধর্মাবলম্বীদের বৃহৎ ধর্মীয় উৎসব দূর্গা পূজা উপলক্ষে পৌর এলাকায় অনুষ্ঠিত ৮টি পূজা মন্ডপ পরিদর্শন করেছেন।

এছাড়াও পৌর মেয়র পূজা মন্ডপগুলোতে নগদ অর্থ অনুদান প্রদান করেন। এবারে পৌর এলাকার ৮টি পূজা মন্ডপ সহ উপজেলার ৩৫টি পূজা মন্ডপে উৎসবমূখর পরিবেশে দূর্গা পূজা অনুষ্ঠিত হচ্ছে।

এ সময় অন‍্যান‍্যদের মধ‍্যে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের সভাপতি রুহুল আমিন সরকার, বিরামপুর মহিলা ডিগ্রী কলেজের ম‍্যানেজিং কমিটির সভাপতি আব্দুস সালাম সরকার সোহেল, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অধ‍্যক্ষ শিশির কুমার সরকার, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি শাহিনুর আলম, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আহসান হাবিব রিপন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি মোস্তাকিম ইসলাম, সাধারণ সম্পাদক নাহিদ হাসান সেতু প্রমূখ।
পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল পূজা মন্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের জানান, ধর্মীয় সম্পৃতি ও সৌহার্দ্যের এলাকা হিসেবে পরিচিত বিরামপুর পৌরসভার পূজা মন্ডপগুলোতে আনন্দময় ও শান্তিপূর্ণভাবে দূর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। আইনশৃঙ্খলা রক্ষায় এবং কোন অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পৌর পরিষদ ও সরকারি প্রশাসনের পক্ষ থেকে যথেষ্ট উদ্যোগ ও ভূমিকা নেওয়া হয়েছে।

পৌর মেয়র আরও জানান, দিনাজপুর-৬ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক তাঁর নির্বাচনী এলাকার পূজা মন্ডপগুলোতে যাতে সুষ্ঠুভাবে দূর্গা পূজা সম্পন্ন হয় সেজন্য সার্বক্ষণিক খোঁজ-খবর রাখছেন এবং দিকনির্দেশনা দিচ্ছেন।